হালিশহরে গ্রিল কেটে বাসায় চুরি, গ্রেপ্তার ৩ 

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৪১, ১০ মে ২০২৪
হালিশহরে গ্রিল কেটে বাসায় চুরি, গ্রেপ্তার ৩ 

চট্টগ্রাম নগরের হালিশহরে বাসায় চুরির অভিযোগে অভিযান চালিয়ে মো. জুয়েল (২৮), মো. রুবেল (৩২) ও মো. রাসেল (৩২) নামে তিন যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (৯ মে) দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় চুরির কাজে ব্যবহৃত ১টি সেলাই রেঞ্চ, ১টি প্লাইয়ার্স, ১টি স্ক্রু ড্রাইভার জব্দ করা হয়। একই সঙ্গে চুরি যাওয়া এক লাখ টাকা উদ্ধার করা হয়েছে। 

পুলিশ জানায়, মঙ্গলবার (৭ মে) হালিশহর থানার জে ব্লকের একটি ভবনের নিচতলার বাসায় গ্রিল কেটে নগদ টাকা এবং বেশ কিছু স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায় একদল চোর। এ ঘটনায় বাসার গৃহকর্ত্রী তাহমিনা আক্তার বাদী হয়ে হালিশহর থানায় একটি মামলা দায়ের করেন। পরে অভিযানে নামে থানা পুলিশ।

পুলিশ আরও জানায়, বৃহস্পতিবার রাতে থানার বসুন্ধরা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে মো. জুয়েল (২৮) নামে একজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তার দেওয়া তথ্যমতে, ভুজপুর থানা থেকে মো. রুবেলকে এবং কুমিল্লা জেলার চান্দিনা থানা এলাকা থেকে মো. রাসেলকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি যাওয়া এক লাখ টাকা উদ্ধার করা হয়। একই সঙ্গে চুরির কাজে ব্যবহৃত ১টি সেলাই রেঞ্চ, ১টি প্লাইয়ার্স, ১টি স্ক্রু ড্রাইভার জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে হালিশহর থানার ওসি মো. কায়সার হামিদ জানান, চুরির ঘটনায় বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। একই সঙ্গে চুরি যাওয়া কিছু নগদ অর্থও উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়