বাকিতে সিগারেট না দেওয়ায় খুন, দোকানি গ্রেপ্তার

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০৪, ২৯ এপ্রিল ২০২৪
বাকিতে সিগারেট না দেওয়ায় খুন, দোকানি গ্রেপ্তার

চট্টগ্রাম নগরের বাকলিয়া থানার চাক্তাই এলাকায় বাকিতে সিগারেট খাওয়াকে কেন্দ্র করে খুন হন হুমায়ুন কবির (৩৪)। এ ঘটনায় মামলার প্রধান আসামি আতিক হাসানকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (২৮ এপ্রিল) রাতে বোয়ালখালী থানার আল্লাহওখাড়া মাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আতিক হাসান পটিয়ার কোলগাঁও এলাকার এমদাদ হোসেনের ছেলে। অন্যদিকে খুন হওয়া হুমায়ুন কবিরের কুমিল্লায়।

পুলিশ জানায়, গত ২৫ এপ্রিল রাত আনুমানিক আটটার দিকে পানদোকানি আতিক হাসানের কাছে বাকিতে কিনতে যায় হোটেল বয় হুমায়ূন কবির। দোকানদার আতিক হাসানকে বাকিতে বিক্রয় করবে না জানালে দুইজনের মধ্যে তর্কাতর্কি রূপ নেয় ঝগড়াবিবাদে। এক পর্যায়ে হুমায়ূন কবির পান দোকানদার আতিক হাসানকে অশ্রাব্য ভাষায় গালাগাল করে চলে য়ায়। রাত পৌনে নয়টার দিকে হুমায়ুন ফিরে আসলে আতিক হাসান তার দোকানে থাকা ছুরি দিয়ে হুমায়ুনের বুকে আঘাত করে। এতে ঘটনাস্থলে মারা যান হুমায়ুন। পরে এই ঘটনায় হুমায়ুনের বাবা বাদী হয়ে বাকলিয়া থানায় হত্যা মামলা দায়ের করার করা পর পটিয়া ও বোয়ালখালী থানা এলাকায় অভিযান চালিয়ে মাজার থেকে আতিক হাসান গ্রেপ্তার করা হয়। 

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) আফতাব হোসেন সিভয়েস২৪-কে বলেন, হত্যার পর আসামি মাজারে আত্মগোপন করেছিলেন। অভিযান চালিয়ে ৪৮ ঘণ্টার মধ্যে বোয়ালখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার তাকে আদালতে পাঠানো হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়