আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলামের মন খারাপ যে কারণে

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫৪, ৬ ফেব্রুয়ারি ২০২২
আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা আমিনুল ইসলামের মন খারাপ যে কারণে

শেখ হাসিনার সাথে রাজনৈতিক সভায় আমিনুল ইসলাম আমিন।

জাতীয় ও স্থানীয় সকল নির্বাচন এলেই নৌকার ভোট চেয়ে চষে বেড়ান সাতকানিয়া-লোহাগাড়ার অলি-গলি মেঠোপথ। কিন্তু সোমবার অনুষ্ঠিতব্য  সাতকানিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে থাকতে পারছেন না তিনি। হাসপাতালের বেড থেকে ছাড়া পেয়ে বাসায় গেলেও চিকিৎসকদের বারণে এ  আওয়ামী লীগ নেতার ইচ্ছা থাকলেও এই প্রথম নির্বাচনী উৎসব থেকে দূরে থাকতে হচ্ছে। সে কারণে ভীষণ মন খারাপ তাঁর। বলছিলাম বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের কথা।

সোমবার বিকেলে সিভয়েসের সঙ্গে আলাপকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা নিজের অনুভূতি এভাবেই প্রকাশ করেন। আমিনুল ইসলাম আমিন ক’দিন ধরে প্যানক্রিয়াস ইনফেকশন জটিলতায় ভুগছেন। 

এই জটিলতায় গত ২৮ জানুয়ারি ধানমণ্ডির বাংলাদেশ মেডিকেলে ভর্তি হন। সেখানে এক সপ্তাহ চিকিৎসা শেষে গত শুক্রবার ঢাকার বাসায় ফিরলেও চিকিৎসকদের কড়া বারণ রয়েছে বাইরে বের না হওয়ার। সে কারণে তিনি বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন।

শরীরে সায় না দিলেও মন মানছে না সাতকানিয়া-লোহাগাড়ার মাঠি বাতাসে বেড়ে উঠা আমিনের। তাই এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে বারবারই বলছেন তিনি তার মনো বেদনার কথা। দলের প্রতি কমিটমেন্টের কথা। নৌকার প্রতি তার ভালোবাসার কথা।

হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আমিনুল ইসলাম আমিন।

আমিন বলেন, ‘প্যানক্রিয়াস সংক্রমণের কারণে গত শুক্রবার থেকে এ শুক্রবার পর্যন্ত টানা এক সপ্তাহ হাসপাতলে ছিলাম। এখন বেটার লাগলেও চিকিৎসকের পরামর্শে আমাকে ঢাকার বাসায় থেকে চিকিৎসা নিতে হচ্ছে। হাঁটা চলা-বের হওয়া একেবারেই মানা। সে কারণে ইচ্ছা থাকলেও আমি আমার সাতকানিয়ার নেতাকর্মীদের নিয়ে নৌকার জন্য ভোট চাইতে যেতে পারিনি। প্রতি নির্বাচনে আমি নৌকার জন্য মাঠে থাকলেও এবার সেই সুযোগ থেকে বঞ্চিত হয়েছি। সোমবার ভোট উৎসবেও সামিল হতে পারছি না। সে কারণে আমার মন খুব খারাপ। আমি অসুস্থতার কারণে যেতে না পারলে আমাদের নেতাকর্মীরা আশা করি নৌকার জন্য ভোটের দিন মাঠে থাকবে। নৌকার জয় হবে ইনশাআল্লাহ।’

সর্বশেষ

পাঠকপ্রিয়