Cvoice24.com

হাটহাজারীতে ভাই-ভাতিজার হামলায় বৃদ্ধ ভাইয়ের মৃত্যু, গ্রেপ্তার ১

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:২০, ২৫ জুন ২০২৩
হাটহাজারীতে ভাই-ভাতিজার হামলায় বৃদ্ধ ভাইয়ের মৃত্যু, গ্রেপ্তার ১

চট্টগ্রামের হাটহাজারীতে জমির বিরোধের জের ধরে আপন ভাইয়ের হামলায় মো. আবু তাহের (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন। 

শনিবার (২৪ জুন) রাতে সাড়ে ৮টার দিকে উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের লোহারপোল বাজারের পশ্চিমে মাওলানা মনসুর আলীর নতুন বাড়িতে এ ঘটনা ঘটে। 

নিহত আবু তাহের ওই এলাকার মৃত আবুল কাসেমের ছেলে। আহতরা হলেন— মো. আজম (৩৫) ও তার মা নূর নাহার বেগম (৫০)।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে গড়দুয়ারা ইউনিয়নের লোহারপোল বাজারের পশ্চিমে মাওলানা মনসুর আলীর নতুন বাড়িতে প্রতিপক্ষের হামলায় মো. আবু তাহের, তার স্ত্রী ও ছেলে আহত হয়। আহতদের স্বজনেরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্য চিকিৎসক ডা. নিলয় আবু তাহেরকে মৃত বলে ঘোষণা করেন। আর বাকি আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়। হামলার খবের পেয়ে হাটহাজারী মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত মো. আজম জানান, শনিবার সন্ধ্যা সাড়ে আটটার দিকে তার চাচা সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় তার বাবা মারা যান এবং আজম ও তার মা গুরুতর আহত হন। হামলাকারীরা ঘটনার পর তাদের স্বাস্থ্য কমপ্লেক্সে যেতেও বাঁধা দেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় রাত সাড়ে নয়টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার বাবা আবু তাহেরকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার পর হামলাকারীরা আত্নগোপনে চলে যায় বলেও জানান আজম।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান সিভয়েসকে বলেন, ‘জমির বিরোধে হামলার ঘটনায় একজন মারা গেছেন। নিহতের ছেলে বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৩-৪জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে। এ ঘটনায় এজাহারনামীয় একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়