ড্রেজার ডুবি/
উদ্ধার হলো বাকি তিন শ্রমিকের মরদেহ

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১০:০৫, ২৭ অক্টোবর ২০২২
উদ্ধার হলো বাকি তিন শ্রমিকের মরদেহ

মিরসরাইয়ে সাগরে ড্রেজার ডুবে নিখোঁজ ৮ শ্রমিকের সবার মরদেহ উদ্ধার করা হয়েছে

চট্টগ্রামের মিরসরাইয়ে সাগরে ড্রেজার ডুবে নিখোঁজ ৮ শ্রমিকের মধ্যে বাকি তিন শ্রমিকের মরদেহও উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ৯টা থেকে সোয়া ১০টার মধ্যে মরদেহ তিনটি উদ্ধার করা হয়। এনিয়ে নিখোঁজ আট জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কবির হোসেন। তিনি বলেন, আজ বৃহস্পতিবার সকাল ৯টায় শাহিন মোল্লার (৩৫), সাড়ে ৯টার দিকে তারেক মোল্লার (২৮) এবং সোয়া ১০টার দিকে সবশেষ ইউসুফ আলী হাওলাদারের ছেলে বশর হাওলাদারের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে বুধবার (২৬ অক্টোবর) রাত ১১টার দিকে আলম সরদার নামে (৫০) আরেকজন শ্রমিকের মরদেহ উদ্ধার হয়েছে।

গত সোমবার রাত ৮টার দিকে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কবলে পড়ে এই আট শ্রমিক নিখোঁজ হন। এর মধ্যে উদ্ধার হয়েছে আনিচ মোল্লার দুই ছেলে ইমাম হোসেন মোল্লা ও শাহিন মোল্লা, আব্দুল হক মোল্লার ছেলে মাহমুদ মাহমুদ মোল্লা, সেকান্দার বারির ছেলে মো. জাহিদ বারি ও রহমান ফকিরের ছেলে মো. আল-আমিন ফকির, নুরু সরদারের ছেলে আলম সরদার। সর্বশেষ নিখোঁজ থাকা ইউসুফ আলী হাওলাদারের ছেলে বশর হাওলাদারের মহদেহও উদ্ধার করা হয়েছে। নিহতরা সবাই পটুয়াখালী জেলা সদরের জৈনকাঠি গ্রামের বাসিন্দা। 

চট্টগ্রাম আগ্রাবাদ সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ হারুন পাশা বলেন, নিখোঁজদের সন্ধানে আজ সকালে আবার অভিযান শুরু হয়।  এর কিছু সময়ের ব্যবধানে বাকি তিন শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

গত সোমবার (২৪ অক্টোবর) উপজেলার ১৬ নম্বর সাহেরখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ৩ নম্বর বসুন্ধরা এলাকায় বেড়িবাঁধ থেকে ৫০০ ফুট দূরে সাগরের মধ্যে ঠিকাদারি প্রতিষ্ঠান সৈকত এন্টারপ্রাইজের বালু উত্তোলনের ড্রেজারটি রাখা ছিল। রাতে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কবলে পড়ে ড্রেজারটি ডুবে গিয়ে আট শ্রমিক নিখোঁজ হন।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়