ইউপি নির্বাচনে সহিংসতার দুই আসামি গ্রেপ্তার 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৫১, ২৬ আগস্ট ২০২৩
ইউপি নির্বাচনে সহিংসতার দুই আসামি গ্রেপ্তার 

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত হয়ে জয়ী মেম্বারের প্রবাসী ভাইকে হত্যা মামলার অন্যতম প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। শুক্রবার (২৫ আগস্ট) নগরের চাঁন্দগাও ও ইপিডেজ থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার (২৬ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) তাপস কর্মকার।

গ্রেপ্তারকৃতরা হলেন— রাঙ্গুনিয়ার মৃত নবীর হোসেনের ছেলে মো আলী আকবর (৪৩) ও একই এলাকার মোহাম্মদ আয়ুব আলী খানের ছেলে মুহাম্মদ তৈয়বুর রহমান টিপু (২৮)। 

র‌্যাব জানায়, ২০২১ সালের ২৮ নভেম্বর রাঙ্গুনিয়ার ১ নম্বর রাজানগর ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচন হয়। ওই নির্বাচনে ৩ নম্বর বগাবিলি ইউনিয়নে মেম্বার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন বর্তমান তৈয়ব মেম্বার ও আজগর আলী। নির্বাচনে আজগর আলী শোচনীয়ভাবে পরাজিত হন। এই পরাজয়ের কারণেই আজগর আলীর মনে ক্ষোভ সৃষ্টি হয় এবং তৈয়ব মেম্বারের সাথে শত্রুতা বাড়তে থাকে। এই ক্ষোভ থেকেই আজগর আলী তৈয়ব মেম্বারের উপর বেশ কয়েকবার হামলা করেন। ওই শত্রুতার জের ধরে গত বছরের ২ ফেব্রুয়ারি বগাবিলি ব্রিজের কাছে তৈয়ব মেম্বারের ভাই ইউসুফ আলীকে কুপিয়ে জখম করে। এর ১০ দিন পর হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান ইউসুফ আলী। এ ঘটনায় নিহতের স্ত্রী রাঙ্গুনিয়া থানায় মামলা করেন। ঘটনার দেড় বছর পর পলাতক থাকা দুই আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব।

সর্বশেষ

পাঠকপ্রিয়