স্লোগানে মঞ্চ মাতানো কর্মীদের বিরোধীদলে পাবে কিনা সন্দেহ আমিনের

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:২২, ২৭ আগস্ট ২০২২
স্লোগানে মঞ্চ মাতানো কর্মীদের বিরোধীদলে পাবে কিনা সন্দেহ আমিনের

আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, ১৯৭৫ এর ১১ জুলাই ৪৯ হাজার মাদ্রাসা শিক্ষক বাংলাদেশ আ'লীগে যোগদান করতে বঙ্গবন্ধুর কাছে আবেদন করেছিল। অথচ তার মাত্র একমাস পরে ১৫ আগষ্ট যখন বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করা হয়। তখন কেউ আসেনি। সেদিন তারা শুধু বঙ্গবন্ধু এবং তার পরিবারের সদস্যদের হত্যা করে ক্ষান্ত হয়নি। ২০০৪ সালের ২১ আগষ্ট তার দুই কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানাকেও হত্যার মাধ্যমে আ'লীগকে চিরতরে নিশ্চিহ্ন করে দেওয়ার জন্য গ্রেনেড হামলা করেছিল। তারা সুযোগ পেলেই আ'লীগকে ধংস করে দিতে চায়। বর্তমানে তারা আবার সেই ষড়যন্ত্রের নীল নকশা করছে। আ'লীগের নেতাকর্মীদের এক হয়ে তাদের ষড়যন্ত্রকে মোকাবেলা করতে হবে এবং তাদেরকে ষড়যন্ত্রে কখনো সফল হতে দেওয়া যাবেনা। 

শুক্রবার বিকেলে সাতকানিয়ায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াতের আমলে দেশ বার বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়। গ্রেনেড হামলা হয়। হাওয়া ভবন হয় এবং অবৈধভাবে দশ ট্রাক অস্ত্র আমদানি হয়। অথচ আ’লীগ সরকারের আমলে বিশ্বের বুকে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি পায়। আজকে শেখ হাসিনার হাত ধরে যখন দেশ উন্নত দেশের দিকে অগ্রসর হচ্ছে তখন তারা আবার ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। তারা বলেছিল, আমরা হব তালেবান আর দেশ হবে আফগান। তারা দেশকে আফগানিস্তান বানাতে চায়। তারা প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও আ’লীগকে চিরতরে ধংস করে দিতে চায়।  আজকে যারা স্লোগানে স্লোগানে মঞ্চ মাতাচ্ছেন, আগামীকাল আ’লীগ সরকার ক্ষমতায় না থাকলে তাদের কাউকে খুঁজে পাওয়া যাবেনা। এমনকি আমাদের মত নেতাদেরও নিমিষেই ভাসিয়ে দিবে। সুতরাং আ’লীগকে বাঁচিয়ে রাখতে হবে। শেখ হাসিনাকে বাচিয়ে রাখতে হবে। শেখ হাসিনা বাঁচলে দেশ বাঁচবে দেশের জনগণ বাঁচবে। 

সাতকানিয়া উপজেলা আ'লীগের সভাপতি এম এ মোতালেব সিআইপি'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আ'লীগের সভাপতি সাংসদ মোছলেম উদ্দীন আহমদ এমপি। বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী, চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরী এমপি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আ'লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। 

সর্বশেষ

পাঠকপ্রিয়