Cvoice24.com

স্কুল ছাত্রীকে শ্লীলতাহানি, ফুসকা বিক্রেতার কারাদণ্ড

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ২২:৩০, ১৬ সেপ্টেম্বর ২০২২
স্কুল ছাত্রীকে শ্লীলতাহানি, ফুসকা বিক্রেতার কারাদণ্ড

দণ্ডপ্রাপ্ত রিপন সাহা

চট্টগ্রামের মিরসরাইয়ে এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানির দায়ে এক ফুচকা-চটপটি বিক্রেতাকে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত আসামির নাম রিপন সাহা (৩৫)। সে মিরসরাই সদর পোষ্ট অফিসের সামনে চটপটি ও ফুসকা বিক্রি করে।

শুক্রবার (১৬ সেপ্টম্বর) তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ।

অভিযোগের ভিত্তিতে জানা যায়, ভুক্তভোগী কিশোরী মিরসরাই সদরের একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। সে সকাল ৭টার দিকে সে প্রাইভেট পড়তে যাচ্ছিল। পথে ফারুকিয়া মাদ্রাসার এলাকায় নির্জন সড়কে একা পেয়ে তাকে শ্লীলতাহানি করেন রিপন। এ সময় কিশোরী চিৎকার করলে ভয় পেয়ে রিপন পালিয়ে যায়। পরে ওই ছাত্রীর অভিবাবক বিষয়টি থানা পুলিশকে অবহিত করে।

পরবর্তীতে ওই সড়কে থাকা একাধিক সিসি ক্যামরা পর্যালোচনা করে শ্লীলতাহানির সত্যতা মেলে। অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় রিপন সাহাকে গ্রেপ্তার করে মিরসরাই থানা পুলিশ। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে রিপন সাহাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানার আদেশ দেন। 

মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, ফারুকিয়া মাদ্রাসা সড়কে থাকা একাধিক সিসি ক্যামরায় ছাত্রীর শ্লীলতাহানির বিষয়টি প্রমাণিত হওয়ায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে সাজা পরবর্তী হাজতে প্রেরণ করা হয়েছে। 

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মিজানুর রহমান জানান, ছাত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়ায় অভিযুক্ত রিপন সাহাকে বিধি অনুযায়ী এক মাসের সাজা দেওয়া হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়