তীব্র গরমে ফটিকছড়িতে পথচারিদের শরবত খাওয়াচ্ছে মাইজভাণ্ডারী ট্রাস্ট

ফটিকছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২৫, ২৬ এপ্রিল ২০২৪
তীব্র গরমে ফটিকছড়িতে পথচারিদের শরবত খাওয়াচ্ছে মাইজভাণ্ডারী ট্রাস্ট

তীব্র তাপদাহের মধ্যে শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট’র উদ্যোগে সারাদেশ ব্যাপী চলছে শরবত বিতরণ কার্যক্রম। সে ধারাবাহিকতায় আশেকানে গাউসিয়া হক ভাণ্ডারী নাজিরহাট শাখা, গোপালঘাটা শাখা, আজাদীবাজার শাখা, বিবিরহাট শাখাসহ বিভিন্ন কমিটিসমূহের ব্যবস্হাপনায় ফটিকছড়ির বিভিন্ন স্থানে শরবত ও বিশুদ্ধ পানি বিতরণ কার্যক্রম চলছে।

সরজমিনে দেখা যায়, নাজিরহাট ঝংকার মোড়ে আশেকানে গাউছিয়া হক ভাণ্ডারী নাজিরহাট শাখার ব্যবস্থাপনায় শরবত বিতরণ করা হচ্ছে । কমিটির সদস্যরা ডেকে ডেকে তৃষ্ণার্ত পথচারিদের মাঝে শরবত বিতরণ করছেন। ছোট-বড়, নারী-পুরুষদের শরবত পানের মাধ্যমে তৃষ্ণা মিটাতে দেখা যায়।

পথচারী মিয়া কোম্পানী বলেন, এ উদ্যোগ সত্যি প্রশংসনীয়। এ উত্তপ্ত গরমে শরবত খেয়ে প্রাণটা জুড়িয়ে গেল।

নাজিরহাট শাখার সভাপতি বটন কুমার দে বলেন, শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.)ট্রাস্ট ও মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদের উদ্যোগে আমরা তৃষ্ণার্ত পথচারিদের মাঝে শরবত বিতরণের এ কার্যক্রম চালু করেছি। বিশেষ করে গাউছিয়া হক মনজিলের সাজ্জানশীন রাহাবারে আলম আলহাজ হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী(ম.জি.আ.)র আশেকভক্তরা মানবতার কল্যাণে সর্বদা নিয়োজিত থেকে যে কোন দুর্যোগের সময় মানুষের পাশে দাঁড়ায়।

সর্বশেষ

পাঠকপ্রিয়