Cvoice24.com

গর্ভবতীর ছদ্মবেশে মাদক পাচার, আটক ২

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৯, ৯ মার্চ ২০২১
গর্ভবতীর ছদ্মবেশে মাদক পাচার, আটক ২

আটক সাগর ও আমেনা বেগম

চট্টগ্রামের রাউজানে নারীর ছদ্মবেশে বোরকা পরে গর্ভবতী সেজে সিএনজি চালিত অটোরিকশাযোগে মাদক পাচারকালে দুইজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ মার্চ) বিকেলে রাউজান পৌরসভার জলিল নগরের সিএমবি মসজিদ সংলগ্ন চট্টগ্রাম-রাঙামাটি সড়ক থেকে তাদের আটক করা হয়।

আটক সাগর (২০) কুমিল্লা মোগলটুলি এলাকার প্রয়াত মো. শাহাজানের ছেলে। বর্তমান তিনি চট্টগ্রাম নগরের আগ্রাবাদ এলাকার ২৮নং ওয়ার্ডে থাকেন। আটক অপরজন হলেন কুমিল্লা জেলার চৌদ্ধ গ্রামের বেলপুর গ্রামের নয়ন উদ্দিনের স্ত্রী আমেনা বেগম (১৯)। তিনি নগরের সদরঘাটে থাকেন। 

রাউজান থানা সূত্র জানায়, মঙ্গলবার (৯ মার্চ) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে রাউজান থানা পুলিশের একটি টিম চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনের যাত্রীদের তল্লাশি চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ৫২ লিটার পাহাড়ি ছোলাই মদ জব্দ করা হয়। অর্থের বিনিময়ে মাদক পাচারের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে আটককৃত সাগর ও আমেনা বেগম।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্ট বসানো হয়। এতে বোরকা পরিহিত দুইজন যাত্রীসহ একটি সিএনজিকে আটকানো হয়। জানতে চাইলে, দুইজনই নারী ও গর্ভবতী বললেও একজনের কণ্ঠ সন্দেহজনক মনে হওয়ায় তল্লাশি চালিয়ে  ৫২ লিটার মদসহ তাদের আটক করা হয়।’ তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

-সিভয়েস/এইচআর

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়