তালাক দেওয়ায় খুন করেন স্ত্রীকে, পরের দিন মারা গেলেন স্বামীও

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৮, ২৯ জুন ২০২১
তালাক দেওয়ায় খুন করেন স্ত্রীকে, পরের দিন মারা গেলেন স্বামীও

তালাক দেওয়ায় স্ত্রীর প্রতি ক্ষুব্ধ হয়ে সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের উকিলপাড়ায় স্বামীর ছুরিকাঘাতে হত্যা করেন এক স্বামী। স্ত্রীর মৃত্যুর এক দিন পর সেই স্বামীও মারা গেছেন।

স্ত্রীকে হত্যা করে নিজে নগরের হালিশহরে পালিয়ে বিষপানের পর নিজেই ছুরি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন স্বামী উমর শরীফ। পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করানো হলে মঙ্গলবার সকালে তিনি মারা যান। 

সীতাকুণ্ড থানার পরিদর্শক(তদন্ত) সুমন বণিক বলেন, ‘স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যার পর উমর শরীফ পালিয়ে হালিশহরে এসে নিজেই আত্মহত্যার চেষ্টা করেন। তাকে উদ্ধার করে চমেক হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে তিনি মারা যান। স্ত্রী পেয়ারু বেগমকে হত্যার দায়ে করা মামলার আসামি ছিলেন উমর শরীফ।’ 

গত রোববার পেয়ারু-উমর দম্পতি দুই মেয়েকে নিয়ে সীতাকুণ্ডের মুরাদপুর ইউনিয়নের উকিলপাড়ায় একটি ভাড়া বাসায় থাকতেন। রোববার সকালে উমর শরীফ বাসায় ঢুকে স্ত্রী পেয়ারুকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। এ সময় মেয়েদের চিৎকারে স্থানীয় লোকজন এসে পেয়ারুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। সোমবার সকাল ছয়টার দিকে স্বামীর ছুরিকাঘাতে আহত উমর শরীফের স্ত্রী পেয়ারু বেগম চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা মারা যান।

এ ঘটনায় পেয়ারু বেগমের ভাই মফিজুর রহমান বাদী হয়ে উমর শরীফকে আসামি করে সীতাকুণ্ড থানায় হত্যা মামলা করেন।

পালিয়ে হালিশহর যাওয়ার পর সন্ধ্যায় বিষপান করে নিজেকে ছুরিকাঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় খবর পেয়ে সীতাকুণ্ড পুলিশ সেখানে তাকে গ্রেপ্তার করে পুলিশ প্রহরায় নেয়।

জানা যায়, ৯ বছর আগে উমর শরীফের সঙ্গে পেয়ারু বেগমের বিয়ে হয়। চার বছর ধরে শরীফ কোনো কাজ করেন না। উল্টো তাঁর খরচ জোগাতেন তাঁর বোন পেয়ারু। সময়মতো টাকা দিতে না পারলে পেয়ারুকে মারধর করতেন। বাধ্য হয়ে চলতি মাসের ১৩ জুন শরীফকে তালাক দেন পেয়ারু। এতে ক্ষুব্ধ হয়ে গত রোববার সকালে উকিলপাড়ার ভাড়া বাসায় পেয়ারুকে ছুরিকাঘাত করে বাইরে থেকে দরজা লাগিয়ে পালিয়ে যান শরীফ।

সর্বশেষ

পাঠকপ্রিয়