ড্রেজার ডুবি/
মিরসরাইয়ে নিখোঁজ আরও ১ শ্রমিকের লাশ উদ্ধার

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ০০:২২, ২৭ অক্টোবর ২০২২
মিরসরাইয়ে নিখোঁজ আরও ১ শ্রমিকের লাশ উদ্ধার

সাগরে ড্রেজার ডুবিতে নিখোঁজ শ্রমিকদের উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিস কর্মীরা।

চট্টগ্রামের মিরসরাইয়ে সাগরে ড্রেজার ডুবিতে নিখোঁজ আরও ১ শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনও মরদেহের নাম পরিচয় জানা যায়নি।

বুধবার (২৬ অক্টোবর) রাতে মরদেহ উদ্ধার করা হয়। এই নিয়ে এখন পর্যন্ত পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও তিনজন। বাকিদের উদ্ধারেও অভিযান অব্যাহত রেখেছেন উদ্ধারকর্মীরা। এর আগে একইদিনে আরও ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া ৪ মরদেহগুলো হলো —পটুয়াখালী সদরের সদর উপজেলার চর জৈনকাঠি গ্রামের আনিচ মোল্লার ছেলে ইমাম মোল্লা, আবদুল হক মোল্লার ছেলে মাহমুদ মোল্লা, সেকান্দার বারির ছেলে জাহিদ বারি। এর আগে মঙ্গলবার রাতে উদ্ধার হওয়া মরদেহটি ছিল একই এলাকার ফকির বাড়ির ফকির রহমানের ছেলে আল আমিন ফকির (২৯)।

এর আগে মঙ্গলবার (২৫ অক্টোবর) আলামিন (২০) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়। 

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, মঙ্গলবার রাতে একজনের মরদেহ উদ্ধারের পর রাত ১২টায় উদ্ধার সংশ্লিষ্ট সকলের মতামতের ভিত্তিতে অভিযান স্থগিত করা হয়। আজ মঙ্গলবার সকাল থেকে উদ্ধার অভিযান আবার শুরু হয়। ইতোমধ্যে আরো তিন শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।  অন্যদেরও উদ্ধারে অভিযান চলছে।

উল্লেখ্য, সোমবার (২৪ অক্টেবার) রাত ১০টার দিকে ঘূর্ণিঝড় সিত্রাংয়ের কবলে পড়ে আট শ্রমিক নিখোঁজ হন। তারা হলেন-পটুয়াখালী সদর উপজেলার চর জৈনকাঠি গ্রামের মোল্লা বাড়ির আব্দুর রহমানের ছেলে মো. তারেক মোল্লা, আনিচ মোল্লার দুই ছেলে ছেলে শাহীন মোল্লা ও ইমাম মোল্লা, আব্দুল হক মোল্লার ছেলে মাহমুদ মোল্লা, ইউসুফ হাওলাদারের ছেলে বসার হাওলাদার, নুরু সর্দারের ছেলে আলম সর্দার, সেকান্দার বারির ছেলে মো. জাহিদ বারি এবং রহমান ফকিরের ছেলে আল-আমিন ফকির।

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়