৭ বছর পর রাঙ্গুনিয়ায় যুবলীগের সম্মেলন, লিটন সভাপতি-সাধারণ সম্পাদকে বহাল ইউনুচ

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২৩:০০, ২৩ সেপ্টেম্বর ২০২৩
৭ বছর পর রাঙ্গুনিয়ায় যুবলীগের সম্মেলন, লিটন সভাপতি-সাধারণ সম্পাদকে বহাল ইউনুচ

দীর্ঘ ৭ বছর পর চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বদিউল খায়ের লিটন চৌধুরীকে সভাপতি এবং সাধারণ সম্পাদকে বহাল মোহাম্মদ ইউনুচ।

শনিবার (২৩ সেপ্টেম্বর) রাঙ্গুনিয়া পৌরসভা মাঠ প্রাঙ্গণে ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের সিদ্ধান্ত অনুযায়ী তাদের সভাপতি-সাধারণ সম্পাদক করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ। এছাড়া সম্মানিত অতিথি ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান।

সম্মেলনে রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সভাপতি সামশুদ্দোহা সিকদার আরজুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ ও কেন্দ্রীয় সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

এর আগে, সম্মেলনের উদ্বোধন করেন চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সভাপতি এস এম রাশেদুল আলম। এরপর কাউন্সিলরদের নিয়ে অনুষ্ঠিত হয় সম্মেলনের দ্বিতীয় অধিবেশন। সেখানে পরবর্তী তিন বছরের জন্য বদিউল খায়ের লিটন চৌধুরীকে সভাপতি, মোহাম্মদ ইউনুচকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়