Cvoice24.com

রাঙামাটি সরকারি কলেজে পড়ুয়া রাউজানের শিক্ষার্থীদের জন্য কমলো ভাড়া

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৩৬, ১৮ সেপ্টেম্বর ২০২২
রাঙামাটি সরকারি কলেজে পড়ুয়া রাউজানের শিক্ষার্থীদের জন্য কমলো ভাড়া

চট্টগ্রামের রাউজানে রাঙামাটি সরকারি কলেজে পড়ুয়া শিক্ষার্থীদের জন্য ৯০ টাকার ভাড়া থেকে ৪০ টাকা কমিয়ে ৫০টাকা নির্ধারণ করেছে চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতি। আগামী ১ অক্টোবর থেকে এ সিদ্ধান্ত কার্যকর করা হবে বলে জানিয়েছেন চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতির সভাপতি সৈয়দ হোসেন কোম্পানী। 

রবিবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে রাউজান জলিল নগরের চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। 

চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতির সভাপতি বলেন, তরুন রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরীর আহবানে সাড়া দিয়ে রাউজান থেকে রাঙামাটির ভাড়া ৯০টাকা হলেও শিক্ষার্থীদের কাছ থেকে নেওয়া হবে ৫০ টাকা। এছাড়া পরীক্ষা চলাকালীন সময়ে সম্পূর্ণ বিনামূল্যে যাত্রী সেবা প্রদান, রাউজান থেকে চট্টগ্রাম নগরীর টাইগারপাস পর্যন্ত যাতায়াত ভাড়া  ৭০ টাকা থেকে কমিয়ে ৬৫ টাকা করা হয়েছে। 

এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন রাঙামাটি সরকারি কলেজে পড়ুয়া রাউজানের শিক্ষার্থীরা। তরুন রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী ও চট্টগ্রাম-রাঙামাটি মোটর মালিক সমিতির নেতৃবৃন্দের নিকট কৃতজ্ঞতা জানিয়েছেন তারা।   

সভায় চট্টগ্রাম রাঙামাটি মোটর মালিক সমিতির সভাপতি সৈয়দ হোসেন কোম্পানির সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আবদুর রহমান, সহ-সভাপতি জাবের আহম্মেদ, যুগ্ম সম্পাদক মো. মনছুর রহমান চৌধুরী, যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম চৌধুরী, সহ- সম্পাদক কাজী জামাল, সাংগঠনিক সম্পাদক নবীদুল আলম, লাইন কন্ট্রোলার মো. হারুন,সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সিনিয়র সহ-সভাপতি মঈনুদ্দিন জামাল চিশতি, অর্থ সম্পাদক তারেক হাসান, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক  শরীফুল আলম প্রমূখ।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়