পেকুয়ায় দুপক্ষের সংঘর্ষে শিশু-কিশোরসহ আহত ১৪

পেকুয়া প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৮, ২৩ এপ্রিল ২০২৪
পেকুয়ায় দুপক্ষের সংঘর্ষে শিশু-কিশোরসহ আহত ১৪

কক্সবাজারের পেকুয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের হামলায় শিশু-কিশোরসহ আহত হয়েছেন ১৪ জন। আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুর ১২ টার দিকে রাজাখালী ইউনিয়নের সুন্দরীপাড়ায় এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন, রাজাখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড উত্তর সুন্দরীপাড়ার মৃত নজু মিয়ার ছেলে আবদুল গণি, তার ভাই আক্তার হোসেন, আক্তার হোসেনের স্ত্রী মিনা আক্তার , আবদুল গণির ছেলে বেলাল হোসেন, তার ভাই দেলোয়ার হোসেন, আক্তার হোসেনের ছেলে শাকের উল্লাহ, বেলাল হোসেনের ছেলে তৌহিদুল ইসলাম, বেলাল হোসেনের স্ত্রী রুবি আক্তার , দেলোয়ার হোসেনের স্ত্রী পারভীন আক্তার , বেলাল হোসেনের ছেলে শহিদুল ইসলাম, মোস্তাক আহমদের ছেলে আনোয়ারুল ইসলাম , আবদুল গণির ছেলে মোস্তাক আহমদ, মোস্তাক আহমদের স্ত্রী জোবাইদা বেগম, ছেলে ওয়াহিদ এবং আনোয়ার হোসেন।

জানা গেছে, রাজাখালী ইউনিয়নের উত্তর সুন্দরীপাড়ায় ১৯ শতক জায়গা নিয়ে হাজী আবদুল গণির ছেলে আক্তার হোসেনের সাথে স্থানীয় জামাল হোসেননের মধ্যে বিরোধ চলছিল। দু’পক্ষের বিরোধ নিষ্পত্তির জন্য স্থানীয় পর্যায়ে উদ্যোগ নেওয়া হয়। ঘটনার দিন দুপুরে বিরোধীয় জায়গা পরিমাপের জন্য সালিশি প্রতিনিধিসহ সার্ভেয়াররা সেখানে উপস্থিত হন। জায়গা পরিমাপ নিয়ে দু’পক্ষের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে।
 
এ বিষয়ে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াছ বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়