লোহাগাড়ায় বন্দুকসহ রোহিঙ্গা আটক

প্রকাশিত: ১৩:০৪, ১৮ জানুয়ারি ২০১৯
লোহাগাড়ায় বন্দুকসহ রোহিঙ্গা আটক

চট্টগ্রামের লোহাগাড়ায় নগদ ৪৯ হাজার টাকা, দেশীয় তৈরী একনালা বন্দুক ও একটি রামদাসহ ২ জনকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। গত বৃহস্পতিবার (১৭ জানুয়ারী) রাতে তাদেরকে উপজেলার বটতলি আমিরাবাদ হোটেলের একটি কক্ষ থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার আধুনগর হরিণা চেয়ারম্যার পাড়ার মৃত শামশুল আলমের ছেলে মো: পারভেজ(৩৩), অপরজন উখিয়া কুতুপালং বি-৩ ব্লক রোহিঙ্গা ক্যাম্প ও মিয়ানমার আকিয়াব বুচিঢং হিনিসি তমবাজার এলাকার আব্দুল করিমের ছেলে মো: হামিদ(৩৮) প্রকাশ হারিস।

লোহাগাড়া থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগাড়া থানার এসআই আব্দুল আউয়াল, অজয় দেবশীল ও এএসআই জামাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে বৃহস্পতিবার রাতে আমিরাবাদ হোটেলে অভিযান চালিয়ে পারভেজ ও হামিদকে একটি দেশীয় তৈরী বন্দুক ও রামদা এবং ৪৯ হাজার নগদ টাকাসহ আটক করে থানা হেফাজতে নিয়ে আসে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে শুক্রবার আদালতে সোপার্দ করা হয় বলে জানা যায়। মামলা নং-০৮।
লোহাগাড়া থানার ওসি মো: সাইফুল ইসলাম বলেন, গোপন সংবাদেও ভিত্তিতে আমিরাবাদ হোটেল থেকে অস্ত্র বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে নগদ টাকা, একটি দেশীয় তৈরী বন্দুক ও রামদাসহ ২ জনকে আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজ করে আদালতে সোপার্দ করা হয় বলেও জানান তিনি।

-সিভয়েস/এস

লোহাগাড়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়