কর্ণফুলীতে ভুয়া বৈদ্যকে পিটুনি দিয়ে পুলিশে দিল জনতা

প্রকাশিত: ০৬:৩৯, ২২ আগস্ট ২০১৯
কর্ণফুলীতে ভুয়া বৈদ্যকে পিটুনি দিয়ে পুলিশে দিল জনতা

ভুয়া চিকিৎসা নামে প্রত্যারণা করে আসছিল কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর আজাম পাড়া এলাকায় এক বৈদ্যকে পিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা।

বুধবার দুপুরে উপজেলার বড়উঠান ইউনিয়নের দৌলতপুর আজাম পাড়া এলাকায় স্থানীয় লোকজন ভুয়া চিকিৎসার অভিযোগে মহেশখালী উপজেলার মোহাম্মদ সিরাজুল ইসলাম রানা নামে যুবককে পুলিশের হাতে তুলে দেয়। সে কয়েক মাস ধরে বড়উঠানের দৌলতপুর এলাকায় একটি ভাড়া বাসা নিয়ে এসব চিকিৎসা চালিয়ে আসছিল।

স্থানীয়রা জানায়, নষ্ট জ্বিনের ধরা, পাগল যাদু-টোনা, বানকাটা, বন্ধ্য নারী ছেলে সন্তানের জন্য তদবীর, আসনের মাধ্যমে হাজিরা দেখা, জি¦নের মাধ্যমে নষ্ট তাবিজ উঠানো, ভালবাসা মহব্বতের জন্য তদবীর, ব্যর্থতা প্রেমে বাঁধা, স্বামী স্ত্রী অমিল, বিয়ে ঘর আটকে রাখা, অবাধ্যকে বাধ্য করা, দূরের লোক কাছে আনা, শক্তি বৃদ্ধি করা। জটিল কঠিন গোপন রোগের চিকিৎসা নামে সাধারণ মানুষের সাথে প্রত্যারণা করে আসছে দীর্ঘদিন ধরে।

স্থানীয় ইউপি সদস্য মো. আবু সাঈদ বলেন, ভুয়া চিকিৎসার নামে এ এলাকার ও আশপাশের উপজেলার সাধারণ মানুষদের সাথে চিকিৎসা নামে প্রত্যারণা করে আসছে বৈদ্য মোহাম্মদ সিরাজুল ইসলাম রানা। তাই মানুষ ক্ষিপ্ত হয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে।

কর্ণফুলী থানার শাহমীরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, মোহাম্মদ সিরাজুল ইসলাম রানা নামে এক ভুয়া বৈদ্যকে আটক করেছি। তার বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

সিভয়েস/এএইচ

 

আনোয়ারা প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়