Cvoice24.com

রাঙামাটিতে আগুনে ১৫ দোকান-বসতি পুড়ে ছাই

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৪, ২ জুলাই ২০২২
রাঙামাটিতে আগুনে ১৫ দোকান-বসতি পুড়ে ছাই

রাঙামাটি শহরের কলেজ গেট এলাকায় ভয়াবহ আগুনে পুড়ে ছাই হয়েছে ১৩ দোকান ও ২ বসতি। খবর পেয়ে রাঙামাটি ফায়ার সার্ভিসের ২টি ইউনিট এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। 

শুক্রবার (১ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে এ আগুন লাগার ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৩টার দিকে কলেজ গেট মসজিদের সামনে একটি দোকানে আগুনের ফুলকি দেখা যায়। কিন্তু কোন কিছু বুঝে ওঠার আগেই আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।  

ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. রফিকুজ্জামান বলেন, ৩টা ১০ মিনিটের দিকে খবর পেয়ে আমাদের দুটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। যে কারণে  আগুনকে ছড়াতে পারেনি। আগুনে প্রায় ১৩টি দোকান ভস্মীভূত হয়েছে, যার প্রায় সবগুলোই মুদি ও চায়ের দোকান।

তিনি আরও বলেন, নিচে অনেকগুলো বাড়িঘর ছিলো। আগুন নেভাতে দেরি হলে সেগুলো পুড়ে ছাই হয়ে যেতো। ধারণা করছি এতে ১৫-২০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। তবে আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তা জানা যায়নি।

সর্বশেষ

পাঠকপ্রিয়