Cvoice24.com

সিডিএতে গেল দুদক

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০০, ১৩ সেপ্টেম্বর ২০২৩
সিডিএতে গেল দুদক

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) অফিসে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক) চট্টগ্রাম। ভবনের নকশা অনুমোদনের ফরমে ব্যাংকের সীল-স্বাক্ষর জাল করে টাকা আত্মসাতের অভিযোগ খতিয়ে দেখতে এ অভিযান চালানো হয়। 

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ১০ সদস্যের টিম নিয়ে এ অভিযানের নেতৃত্ব দেন চট্টগ্রাম দুদকের উপ-পরিচালক নাজমুস সাদাত। এসময় প্রতিষ্ঠানটির বেশ কিছু নথি পর্যালোচনা করেন দুদক কর্মকর্তারা। 

বিষয়টি নিশ্চিত করে দুদক চট্টগ্রামের সহকারী পরিচালক মো. এমরান হোসেন সিভয়েসকে বলেন, ‘ভবনের নকশা অনুমোদনের ফরমে ব্যাংকের সীল-স্বাক্ষর জাল করে টাকা আত্মসাৎ করার বিষয়ে অভিযোগের ভিত্তিতে আজকের এ অভিযান চালানো হয়েছে। প্রায় আড়াই ঘণ্টার মতো সেখানে আমরা ছিলাম।’

তিনি আরও বলেন, ‘দুই একটিতে অসঙ্গতি আছে বলে মনে হয়েছে। আপাতত দৃষ্টিতে মনে হচ্ছে তবে পুরো বিষয়টি আরও যাচাই বাছাই করে দেখতে হবে। উনাদের কিছু রেকর্ডপত্র চেয়েছি। আরও কিছুর বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে। সেসব পর্যালোচনা করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

এ বিষয়ে জানতে সিডিএ’র প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামস ও সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষের সঙ্গে যোগাযোগ করেও পাওয়া যায়নি।

সর্বশেষ

পাঠকপ্রিয়