বেসিসের নির্বাচনে প্যানেল ‘টিম স্মার্ট’
সিন্ডিকেট ভাঙাই আমাদের কাজ : নিয়াজ মোর্শেদ এলিট

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৫:১৭, ৩ এপ্রিল ২০২৪
সিন্ডিকেট ভাঙাই আমাদের কাজ : নিয়াজ মোর্শেদ এলিট

নগদ লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট বলেছেন, ‘পরিবর্তন করার ইচ্ছা ও সক্ষমতা আমাদের আছে। আমরা যুগোপযোগী টিম উপহার দিতে পারব। বেসিস নিয়ে টেন্ডারবাজি করার আমাদের কিছু নেই। সিন্ডিকেট ভাঙাই হচ্ছে আমার কাজ, বেসিসের সিন্ডিকেটও ভেঙে দিতে পারব।’

অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) নির্বাচনের মাঠে থাকা প্যানেল ‘টিম স্মার্ট’এর প্রচারণায় তিনি এ কথা বলেন। মঙ্গলবার (২ এপ্রিল) রাজধানীর একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় ও ইফতার মাহফিলে প্যানেলের নেতারা নানা প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

বক্তারা বলেছেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্মার্ট বেসিস গড়ে তোলার লক্ষ্যে কাজ করতে চায় বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর নির্বাচনের মাঠে থাকা প্যানেল ‘টিম স্মার্ট’। বেসিসে ইতিবাচক পরিবর্তন আনার লক্ষ্যও তাদের। পূর্ণ প্যানেলে রায় পেলে তারা দেশের তথ্যপ্রযুক্তি খাতের সঠিক ও পূর্ণাঙ্গ ডাটা সংগ্রহেও বিভিন্ন পদক্ষেপ নেবে বলে দাবি করেছে।

বেসিস নির্বাচনকে সামনে রেখে এরইমধ্যে পূর্ণ প্যানেল গঠন করে মাঠে রয়েছে টিম স্মার্ট। অ্যাডভান্সড ইআরপি বিডি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেলের নেতৃত্বে গড়া এ প্যানেলে এক ঝাঁক তরুণ প্রার্থী হয়েছেন। এ প্যানেল থেকে জেনারেল ক্যাটাগরিতে পরিচালক পদে লড়ছেন কনটেন্ট ম্যাটার্স লিমিটেডের প্রধান নির্বাহী এএসএম রফিক উল্লাহ, নগদ লিমিটেড এর সহপ্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট, ব্যাবিলন রিসোর্সেস লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) লিয়াকত হোসাইন, আমার পে (সফট টেক ইনোভেশন লি.)-এর ম্যানেজিং ডিরেক্টর এ এম ইশতিয়াক সারোয়ার, লুজলি কাপল্ড টেকনোলজিস (এলসিটি সল্যুশন সেন্টার)-এর চিফ অপারেটিং অফিসার সৈয়দা নওশাদ জাহান প্রমি, অ্যানালাইেজন বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান মুহম্মদ রিসালাত সিদ্দীক এবং বন্ডস্টাইন টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মীর শাহরুখ ইসলাম।

এ প্যানেল থেকে অ্যাসোসিয়েট পরিচালক প্রার্থী ম্যাগনাস সফটওয়্যার ওয়ার্কসের প্রধান নির্বাহী কর্মকর্তা আরমান আহমেদ খান, অ্যাফিলিয়েট পরিচালক প্রার্থী এডফিনিক্স লিমিটেডের সহপ্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা লুতফি চৌধুরী এবং আন্তর্জাতিক পরিচালক পদে প্রার্থী দারাজ বাংলাদেশ এর চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার হাসিনুল কুদ্দুস (রুশো)। অনুষ্ঠানে প্রার্থীরা নিজেদের পরিচয় তুলে ধরেন ও নির্বাচিত হলে বেসিসকে এগিয়ে নিতে স্ব স্ব ক্ষেত্রে পদক্ষেপ নেওয়ার প্রতিশ্রুতি দেন।

এ সময় টিম স্মার্ট এর প্যানেল লিডার মোস্তাফিজুর রহমান সোহেল বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের জন্য এ সংগঠনের সব বিভক্তি ভেঙে ও স্বচ্ছতা রেখে একটা পরিষ্কার রূপকল্প তৈরি করা প্রয়োজন। আমরা এ কাজটি করতে চাই। সবাইকে সঙ্গে নিয়ে বেসিসকে আরও অনেক দূর এগিয়ে নিতে চাই।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়