‘নিরিবিলি’ সময় কাটিয়ে দুদিন পর বাড়ি ফিরলেন কর্ণফুলীর নিখোঁজ ইউপি সদস্য

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১০:২৯, ৭ সেপ্টেম্বর ২০২৩
‘নিরিবিলি’ সময় কাটিয়ে দুদিন পর বাড়ি ফিরলেন কর্ণফুলীর নিখোঁজ ইউপি সদস্য

কর্ণফুলীর চরপাথরঘাটা ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মো. আজাদ (৪০)। গত তিনদিন ধরে খোঁজ পাওয়া যাচ্ছিল না তার। তাকে উদ্ধারে থানা পুলিশের পাশাপাশি সিএমপির টেররিজম ইউনিটের একটি টিমও কাজ শুরু করে। এরমধ্যেই বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে বাড়ি ফিরেছেন ইউপি সদস্য আজাদ। বাড়ি ফিরে পুলিশকে জানিয়েছেন, নিরিবিলি অবসাদ কাটিয়ে আসার কথা। 

আজাদ ওই এলাকার মরহুম আব্দুর সবুরের ছেলে।

জানা গেছে, সোমবার (৬ সেপ্টেম্বর) সকালে নিখোঁজ হন আজাদ। তার কোনো সন্ধান না পেয়ে পরদিন কর্ণফুলী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন আজাদের স্ত্রী ইয়াছমিন আকতার।

জিডির পর পুলিশ অনুসন্ধান শুরু করে। তাকে উদ্ধারে সিএমপির কাউন্টার টেররিজম ইউনিটের একটি টিমও কাজ শুরু করে। এরপর বুধবার বিকেলে তিনি বাড়ি ফেরেন। সন্ধ্যায় তার বাড়ি ফেরার খবর পুলিশকে জানানো হয়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, বুধবার বিকেলে ওই ইউপি সদস্য বাড়ি ফিরে। খবর পেয়ে তার বাড়িতে পুলিশের একটি টিম পাঠানো হয়। তিনি তাদেরকে জানিয়েছেন জায়গা-জমি সংক্রান্ত ঝামেলার কারণে তিনি নিরিবিলি সময় কাটানোর জন্য কক্সবাজার গিয়েছিলেন। মোবাইলে চার্জ শেষ হয়ে যাওয়ায় তিনি কাউকে ফোন করতে পারেননি। মূলত তাকে উদ্ধারে থানা পুলিশের পাশাপাশি কাউন্টার টেররিজম ইউনিটও কাজ শুরু করেছিল। হয়তো নিজ থেকে আত্মগোপন করে থাকলে বেকায়দায় পড়তে পারেন- এমন চিন্তা থেকে বাড়ি ফিরে এসেছেন। তবে আমরা তার রহস্যজনক নিখোজের বিষয়ে খোঁজখবর নিচ্ছি।

সর্বশেষ

পাঠকপ্রিয়