ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় আহত কিশোরের মৃত্যু

ফটিকছড়ি প্রতিনিধি

প্রকাশিত: ১৪:০৮, ১৩ ডিসেম্বর ২০২১
ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় আহত কিশোরের মৃত্যু

নিহত মোহাম্মদ ইয়াছিন।

চট্টগ্রামের ফটিকছড়িতে জিপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আহত মোহাম্মদ ইয়াছিন (১৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। আজ সোমবার সকাল ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত মোহাম্মদ ইয়াছিন প্রকাশ বাঁচা ভুজপুর ইউনিয়নের পশ্চিম ভুজপুর মাওলানা জালাল উদ্দিনের বাড়ির বাসিন্দা মো. মাহফুজের ছেলে।

নিহতের ভাই মোহাম্মদ জমির জানান, মোটরসাইকেল নিয়ে বন্ধুদের সঙ্গে তার ভাই ঘুরতে বেরিয়েছিল। রাস্তায় হঠাৎ জিপ এবং মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তার ভাইসহ তিন বন্ধু গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় তার ভাই (ইয়াছিন) মৃত্যুরবণ করেন। দুই ভাই এক বোনের মধ্যে ইয়াছিন সবার ছোট এবং পেশায় সে নির্মাণ শ্রমিক ছিলেন বলেও জানান তিনি। 

ভুজপার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন ফারুকী জানান, গতকাল রোববার জিপের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে ৩ জন মোটরসাইকেল আরোহী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে আজ সোমবার সকালে একজনের মৃত্যু খবর শুনেছি।

উল্লেখ্য, রোববার (১২ ডিসেম্বর) রাত ১০টার দিকে ফটিকছড়ির কাজিরহাট বাজারের দক্ষিণে বাইপাস রাস্তার মাথা এলাকায় জিপ এবং মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একই এলাকার তিন বন্ধু মোটরসাইকেল আরোহী ইয়াছিন, রাজ্জাক ও মজিদ গুরুতর আহত হন।

সর্বশেষ

পাঠকপ্রিয়