লোহাগাড়ায় ৯ তলা ভবনের ছাদ থেকে পড়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৫, ১৭ এপ্রিল ২০২৪
লোহাগাড়ায় ৯ তলা ভবনের ছাদ থেকে পড়ে মাদ্রাসাছাত্রের মৃত্যু

চট্টগ্রামের লোহাগাড়ায় ৯ তলা ভবনের ছাদ থেকে পড়ে শাহরিয়ার নাফিজ নামে এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছেন।

বুধবার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা সদর কাজিরপুকুর পাড় সংলগ্ন ফোরকান টাওয়ারে এ ঘটনা ঘটে।

নিহত নাফিজ ওই ভবনের আল কুরআনুল কারিম ইনষ্টিটিউট ভিআইপি হেফজখানার ছাত্র ও উপজেলার পুটিবিলা নালারকুল এলাকার প্রবাসী জসিম উদ্দিনের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য জাফর আলম বলেন, ফোরকান টাওয়ারের ৯ম তলার হেফজখানার এক শিক্ষার্থী ছাদ থেকে ৩ তলায় পড়ে যায়। ঘটনাস্থালেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, সন্ধ্যা ঘনিয়ে আসতে সবাই যখন মাগরিবের নামাজের জন্য মসজিদের উদ্দশ্যে রওনা দিচ্ছিল, ঠিক তখনই ফোরকান টাওয়ারের উপর থেকে তিন তলায় মাদ্রাসা শিক্ষার্থী পড়ে যাওয়ার আওয়াজ আসে। তবে এটি পরিকল্পিত হত্যা নাকি, দুর্ঘটনা কেউ বলতে পারছে না।

তবে হেফজখানার ইনচার্জ হাফেজ মাওলানা আবদুল মজিদের দাবি, পাইপ বেয়ে নিচে নামার চেষ্টার সময় ছিটকে ৩ তলায় পড়ে যায় নাফিজ। তিনি বলেন, ঈদের ছুটি শেষে আমাদের শিক্ষার্থী শাহরিয়ার নাফিজ দুপুরের পর মায়ের সাথে এসেছেন। এক সাথে সবাই আছরের নামাজ আদায় করেছি। নামাজ শেষে বাজার করতে বের হয়। ছাদের দরজা তালাবদ্ধ। এরই মধ্যে এ ঘটনাটি ঘটে। সিসিটিভি ফুটেজ দেখে জানতে পেরেছি বিল্ডিং এর মাঝখানে আলোর জন্য তৈরিকৃত স্থান দিয়ে পাইপ দিয়ে নামানোর জন্য চেষ্টা করে। সেখান থেকেই নিচে ৩ তলায় পড়ে মারা যায়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বলেন, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের রক্তাক্ত লাশ উদ্ধার করে সুরতহাল শেষ করেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ

পাঠকপ্রিয়