রাউজানে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৪, ১৭ নভেম্বর ২০২৩
রাউজানে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

চট্টগ্রামের রাউজানে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে স্থানীয় এক সিএনজি চালক আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল শেষে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সিএনজি চালক জামাল উদ্দীনের বরাতে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত পাপিয়া চৌধুরী জানান, রাউজান পৌরসভার ৯ নং ওয়ার্ডের চারাবটল এলাকায় সড়কের পাশ থেকে ওই ব্যক্তিকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই মারা যাওয়ায় পুলিশকে খবর দেয়া হয়৷ ধারণা করা হচ্ছে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। 

অজ্ঞাত ব্যক্তির মৃত্যুর সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে যান ইউপি সদস্য দিলীপ কুমার দে।  তিনি  বলেন, গাউসিয়া কমিটির নেতৃবৃন্দরা অজ্ঞাতনামা ব্যক্তিকে দাফনের প্রস্তুতি নেন, কবরও কুড়ে ফেলেন। গোসল দেওয়ার সময় অন্যধর্মের নিশ্চিত হয়। 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আবদুল্লাহ আল হারুন বলেন,  সড়ক দুর্ঘটনায় আহত অজ্ঞাতনামা এক ব্যক্তিকে হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  পরে লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়৷ শুক্রবার  বিকাল ৩টা পর্যন্ত ওই ব্যক্তির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি বলে জানিয়েছেন তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়