বন্দর ইপিজেড পতেঙ্গা করোনা হাসপাতালে এসএপিএল’র অ্যাম্বুলেন্স হস্তান্তর

প্রকাশিত: ১২:৩৫, ২৫ জুন ২০২০
বন্দর ইপিজেড পতেঙ্গা করোনা হাসপাতালে এসএপিএল’র অ্যাম্বুলেন্স হস্তান্তর

নগরীর ৪০নং ওয়ার্ডে পতেঙ্গা উচ্চ বিদ্যালয়ে অবস্থিত বন্দর-ইপিজেড-পতেঙ্গা করোনা হাসপাতালের রোগীদের সুবিধার্থে অ্যাম্বুলেন্স হস্তান্তর করলো সামিট অ্যালায়েন্স পোর্ট লিমিটেড (এসএপিএল)। 

বৃহস্পতিবার (২৫ জুন) সকালে সামিট অ্যালায়েন্সের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করেন এসএপিএলের সিনিয়র ম্যানেজার (প্রশাসন) তোফায়েল আহমেদ। হাসপাতালের পক্ষে অ্যাম্বুলেন্সের চাবি গ্রহণ করেন প্রধান সমন্বয়কারী ডা. হোসেন আহম্মদ ও সমন্বয় সচিব জাকের আহম্মদ খোকন। 

এছাড়া হাসপাতালের ডাক্তার, নার্স ও স্বেচ্ছাসেবকদের জন্য ৫০টি উন্নতমানের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পিপিই প্রদান করেন এসএপিএল কর্মকর্তাগণ। 

এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ আলী আকবর চৌধুরী, সেকান্দার আজম, গিয়াস উদ্দিন, এসএপিএল এর মানবসম্পদ ম্যানেজার মো. রেজাউল করিম, অপারেশন ম্যানেজার মো. জাসেদ হোসেন, উপ-ব্যবস্থাপক বদরুল হাকিম, হাসপাতালের শেখ মোহাম্মদ আলাউদ্দিন, আব্দুল মোতালেব রানা, সিনিয়র এক্সিকিউটিভ মো. শাহিদুল হক প্রমুখ।

অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তরকালে তোফায়েল আহমেদ মানুষের বিপদে চিকিৎসা সেবা নিয়ে এগিয়ে আসার জন্য বন্দর ইপিজেড পতেঙ্গা করোনা হাসপাতাল উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘করোনা সংশ্লিষ্ট কাজে ব্যবহারের জন্য অ্যাম্বুলেন্সের অপ্রতুলতার কারণে করোনা রোগী ও তাদের স্বজনদের প্রতিদিন অত্যন্ত দুর্ভোগ পোহাতে হচ্ছে। এই দুর্ভোগ লাঘবে এসএপিএল কর্তৃপক্ষ রোগীদের জন্য এই মানবিক উদ্যোগটি হাতে নিয়েছে।’

তিনি বলেন, বন্দর-পতেঙ্গার রোগীদের দ্রুততম সময়ে হাসপাতালে পৌঁছে দেওয়া, মুমূর্ষু রোগীদের পরিবহনসহ জরুরি চিকিৎসা সেবায় অ্যাম্বুলেন্সটি ফ্রি সার্ভিস দেবে। এছাড়া এসএপিএলের এ ধরনের মানবিক উদ্যোগ ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়