পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু, আরেক আসামি গ্রেপ্তার

সিভয়েস২৪ প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২০, ২৫ এপ্রিল ২০২৪
পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু, আরেক আসামি গ্রেপ্তার

নগরের চান্দগাঁও থানায় পুলিশ হেফাজতে দুদকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহর মৃত্যুর ঘটনায় আরেক আসামিকে গ্রেপ্তার করেছে পিবিআই। গ্রেপ্তার ওই আসামি হলেন এসএম আসাদুজ্জামান।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় নগরের বায়েজিদ বোস্তামী থানাধীন মোজাফফর নগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার হয়। 

গ্রেপ্তার এসএম আসাদুজ্জামান চান্দগাঁও থানা এলাকার বাসিন্দা।

পিবিআই চট্টগ্রাম মেট্রো ইউনিটের পরিদর্শক মো. ইলিয়াস খাঁন বলেন, অবসরপ্রাপ্ত দুদক কর্মকর্তা ছৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহর মৃত্যুর ঘটনায় নির্যাতন ও হেফাজতে মৃত্যু (নিবারণ) আইনের মামলার আসামি এসএম আসাদুজ্জামানকে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে বায়েজিদ বোস্তামীর মোজাফফর নগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগে গত ১৬ অক্টোবর চট্টগ্রাম মহানগর দায়রা জজ ড. বেগম জেবুননেছার আদালতে অবসরপ্রাপ্ত দুদক কর্মকর্তা ছৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহর মৃত্যুর ঘটনায় স্ত্রী ফৌজিয়া আনোয়ার ৯ জনের বিরুদ্ধে মামলার আবেদন করলে থানায় মামলা রেকর্ড করার আদেশ দেন।

মামলার আসামিরা হলেন- তৎকালীন চান্দগাঁও থানার ওসি মো. খাইরুল ইসলাম, এএসআই মো. ইউসুফ, এএসআই সোহেল রানা, পরিদর্শক (তদন্ত) মো. মবিনুল হক, চান্দগাঁও থানা এলাকার বাসিন্দা এসএম আসাদুজ্জামান (৫২), মো.জসীম উদ্দীন, রনি আক্তার তানিয়া (২৬) ও কলি আক্তার (১৯)।

পরে গত ২৫ ডিসেম্বর রাতে বাকলিয়া থানার রাহাত্তারপুল এলাকা থেকে একই মামলা আসামি জসীম উদ্দীন ও গত ১২ ফেব্রুয়ারি নগরের চকবাজার এলাকা থেকে আসামি মো.লিটনকে গ্রেপ্তার করা হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়