Cvoice24.com

ফিনলে স্কয়ারে যাত্রা শুরু ক্রিয়েটরস হাবের

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ২০:০৬, ১২ মার্চ ২০২৪
ফিনলে স্কয়ারে যাত্রা শুরু ক্রিয়েটরস হাবের

নগরের ফিনলে স্কয়ারে যাত্রা শুরু করেছে ক্রিয়েটরস হাব। কো-ওয়ার্কিং স্পেস সরবরাহ করা ও সোশ্যাল ইনফ্লুয়েন্সারদের নিয়ে কমিউনিটি বিল্ডআপের লক্ষ্য প্রতিষ্ঠানটির।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজিএমইর সাবেক সহ-সভাপতি, নিসচা চট্টগ্রামের সভাপতি, ইন্ডিপেন্ডেন্ট এপারেলসের এমডি এস. এম আবু তৈয়ব, পিএচপি ফ্যামিলির ডিরেক্টর আকতার পারভেজ, ইন্ডিপেন্ডেন্ট এপারেলসের ডিরেক্টর তানজিম মোজাহের, ক্রিয়েটরস হাব এর সিইও রিয়াদ খান, বিউটি বাফেটের স্বত্বাধিকারী ইশরাত জাহান ইভা, টাচ এড গ্লো'র স্বত্বাধিকারী ফ্লোরা ইসলাম, রাজনৈতিক ব্যক্তিত্ব ফরহাদুল ইসলাম রিন্টু প্রমুখ। এছাড়াও চট্টগ্রামের কনটেন্ট ক্রিয়েটর আসিফ আহমেদ সহ আরো অনেকেই এতে উপস্থিত ছিলেন। 

ক্রিয়েটরস হাব মূলত কো-ওয়ার্কিং স্পেস ভাড়া দেয়ার উদ্দেশ্যে যাত্রা শুরু করেছে। সুবিশাল পরিসরের এই হাবে রয়েছে পার্সোনালাইজড ডেস্ক, ৪ টি প্রাইভেট রূম, ৩টি  কাস্টমাইজড লাইভ বুথ, সার্বক্ষণিক ওয়াই-ফাই সুবিধা, একটি ৩৬০ ভিডিও ও পডকাস্ট সুবিধা সম্বলিত স্টুডিও, সাউন্ডপ্রুফ সেমিনার/কনফারেন্স রূম, ডাইনিং সুবিধাসহ উদ্যোক্তা, ই-কমার্স ও এফ -কমার্স ব্যবসায়ীদের জন্য সর্বপ্রকার লজিস্টিক সুবিধা। 

অতিথিরা বলেন, বন্দর নগরের বদলে যাওয়া দৃশ্যপটকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবে এই উদ্যোগ। চট্টগ্রামে উদ্যোক্তা, ই-কমার্স বেইজড স্টার্টআপ, টেকনোলজি নিয়ে যারা কাজ করেন কিন্তু একটা যথাযথ অফিসের অভাব বোধ করেন এমন মানুষদের অভাব দূর করবে ক্রিয়েটরস হাব। অতিথিরা সবাই রিয়াদ খানের এই উদ্যোগ ও সাহসিকতার সাফল্য কামনা করেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়