জেসিআই চট্টগ্রামের সদস্যসভা-ইফতার আয়োজন

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ০২:০৩, ৮ এপ্রিল ২০২৪
জেসিআই চট্টগ্রামের সদস্যসভা-ইফতার আয়োজন

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চট্টগ্রামের দ্বিতীয় সাধারণ সদস্যসভা (জিএমএম) ও ইফতার আয়োজন রবিবার (৭ এপ্রিল) চিটাগাং ক্লাব অডিটোরিয়ামে কাগজ ও প্লাস্টিকের বোতল ব্যবহার ছাড়াই অনুষ্ঠিত হয়েছে।

এতে জেসিআই চট্টগ্রামের বর্তমান  সভাপতি মোহাম্মদ ইসমাইল মুন্না, আইপিএলপি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক ইঞ্জি আশরাফ বানটি, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট  আয়াজ ইসলাম চৌধুরী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট  ইশতিয়াক আলম চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট  জুনাইদ আহমেদ রাহাত, ভাইস প্রেসিডেন্ট  সৈয়দ আবুল  হাসনাত সাইহান, ভাইস প্রেসিডেন্ট ইঞ্জি মোহাম্মদ ইমরান হোসেন অভি, কোষাধ্যক্ষ মোহাম্মদ  মঈন উদ্দিন নাহিদ, জিএলসি গোলাম সারওয়ার চৌধুরী, ট্রেনিং কমিশনার মুনতাসির আল মাহমুদ রাহি এবং পরিচালকদের মধ্যে সাদাফ রহমান, জুয়েল রাহমান,  ফারিয়া আকবর রিয়া,মোহাম্মদ সাকি, ইমন বড়ুয়া, আশরাফ সানি, শাহনেওয়াজ শিপন, সাদ বিন মুস্তাফিজ, তৈয়বুর রহমান জাওয়াদ, কাইসার হামিদ ফরহাদ, আলামিন বাপ্পি, মো মোরশেদুল হাসানসহ সাধারণ সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তারা বৈঠকের এজেন্ডা, পূর্বাভাসিত ট্রেজারি বাজেট এবং ২০২৪ সালের কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করেন।

জেসিআই চট্টগ্রামের সভাপতি মোহাম্মদ ইসমাইল মুন্না এবং সাবেক সভাপতি জসিম আহমেদ, মো. গিয়াস উদ্দিন, শান শাহেদ এবং রাজু আহমেদ প্রশংসনীয় বোর্ড সদস্য ও সাধারণ সদস্যদের মাঝে প্রশংসার টোকেন তুলে দেন, যারা এ বছর তাদের নিষ্ঠা, কঠোর পরিশ্রম এবং সংযোগের মাধ্যমে জেসিআই চট্টগ্রামে অবদান রেখেছেন।

উদ্বোধনী বক্তব্যে জেসিআই চট্টগ্রামের সভাপতি ইসমাইল মুন্না বলেন, 'আমরা এ বছরে আমাদের পরিকল্পনা অনুযায়ী সকল উদ্যোগের সূচনা করতে পেরে আমি আনন্দিত। সমাজ এবং তরুণ্যের প্রতি আমাদের প্রতিশ্রুতি এবং আমাদের প্রক্রিয়াগুলিকে সুক্ষভাবে প্রবাহিত করার জন্য বিভিন্ন কর্মসূচির মাধ্যমে এগিয়ে যাচ্ছি।'

তিনি আর বলেন, 'যেখানেই সম্ভব ডিজিটাল ডকুমেন্টেশন এবং যোগাযোগ পদ্ধতিতে রূপান্তরের মাধ্যমে সভাটি এগিয়ে নেওয়া হয়েছিল। কাগজের উপর আমাদের নির্ভরতা কমাতে কিউ আর কোডের মাধ্যমে ইলেকট্রনিক ফাইল, অনলাইন সহযোগিতার সরঞ্জাম এবং ডিজিটাল এল ই ডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছিল।'

​​​

সর্বশেষ

পাঠকপ্রিয়