Cvoice24.com

প্রেমের টানে টাঙ্গাইল থেকে রাঙামাটিতে যুবক, এসেই লাশ

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২০:১২, ৫ মার্চ ২০২১
প্রেমের টানে টাঙ্গাইল থেকে রাঙামাটিতে যুবক, এসেই লাশ

ছবি: সিভয়েস

রাঙামাটির লংগদু উপজেলায় বহস্পতিবার (৪ মার্চ) কাপ্তাই হৃদ থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে। নিহত যুবকের নাম প্রসেনজিৎ সূত্রধর। ৩০ বছর বয়সী এ যুবক টাঙ্গাইল থেকে লংগদু কলেজের এক প্রভাষকের প্রেমের টানে রাঙামাটি এসেছিল।

নিহত প্রসনজিৎ টাঙ্গাইল জেলা সদরের ১৫ নম্বর ওয়ার্ডের বিশ্বাস বতকা এলাকার মঙ্গল সূত্রধরের ছেলে।

তবে প্রসেনজিৎ কি খুন হয়েছে না আত্মহত্যা করেছে—বিষয়টি এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।  এ ঘটনায় আটক হয়েছেন লংগদু কলেজের ওই প্রভাষক এবং কর্মচারী। ময়নাতদন্তের রিপোর্টের পরই মৃত্যুর আসল কারণ জানানো যাবে বলে জানিয়েছে পুলিশ। 

পুলিশ জানায়, নিহত যুবকের প্যান্টের পকেটে পাওয়া মোবাইল ফোনের সূত্র ধরে লংগদু সরকারি মডেল কলেজের এক প্রভাষকের সঙ্গে যোগাযোগ ছিল। পরে ওই নারী প্রভাষককে জিজ্ঞাসাবাদ করলে নিহত যুবকের প্রকৃত পরিচয় বেরিয়ে আসে। নিহত ওই যুবকের সাথে নারী প্রভাষকের প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাদে নিহত প্রসনজিৎ সোমবার (১ মার্চ) সকাল লংগদুতে ওই প্রভাষকের সঙ্গে দেখা করতে আসে। এরপর কলেজের এক কর্মচারীকে সাথে নিয়ে প্রসেনজিৎকে মাইনীবাজার পৌঁছে দিতে বের হয় ওই নারী প্রভাষক। তিনজন মিলে সকাল সাড়ে ১০টার দিকে কলেজ এলাকা থেকে পায়ে হেঁটে মাইনী বাজারের উদ্দেশ্যে রওনা দেয়। যাবার পথে টাইগার টিলা নামক স্থান থেকে বিদায় নেয় প্রভাষক। এসময় দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। প্রভাষক ফিরে আসলেও থেকে যায় কলেজের কর্মচারী। ১৫ থেকে ২০ মিনিট পর কলেজ কর্মচারীও ফিরে আসে।এরপর প্রসনজিৎ মাইনীবাজার পৌঁছেছে কিনা তা জানতে তার মোবাইলে কল দিলেও বন্ধ পাওয়া যায়। এর তিনদিন পর প্রসনজিতের মরদেহ পাওয়া যায় টাইগার টিলার পাশে কাপ্তাই হৃদে।

লংগদু থানার ওসি আরিফুল আমিন জানান, নিহত প্রসেনজিতের পরিচয় পাওয়া গেছে। এ ঘটনায় এক প্রভাষক ও কলেজের কর্মচারীকে আটক করা হয়েছে। নিহত প্রসনজিতের স্বজনরা লাশ শনাক্ত করে হত্যা মামলার সিদ্ধান্ত নিয়েছেন। মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়