Cvoice24.com
corona-awareness

মুস্তাফিজ স্ত্রীসহ করোনা নেগেটিভ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৫:৫২, ৯ মে ২০২১
মুস্তাফিজ স্ত্রীসহ করোনা নেগেটিভ

ভারতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে গিয়েছিলেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। করোনার কারণে টুর্নামেন্টের মাঝপথেই আইপিএলের এবারের আসর স্থগিত হয়ে যায়। তাই ভারত থেকে দেশে ফিরে করোনার পরীক্ষা করাতে হয় সাকিব ও মুস্তাফিজকে। করোনার প্রথম নমুনা পরীক্ষায় গতকাল সাকিবের রিপোর্ট নেগেটিভ আসে। পরে আজ রবিবার স্ত্রীসহ মুস্তাফিজের করোনা পরীক্ষার ফলও নেগেটিভ এসেছে।

এদিকে মুস্তাফিজের আগেই প্রথম টেস্টের জন্য নমুনা দেন সাকিব। প্রথম টেস্টে তাঁর নেগেটিভ আসে। দ্বিতীয় টেস্টেও আজ নেগেটিভ এসেছে বিশ্বসেরা অলরাউন্ডারের।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক মঞ্জুর হোসেন চৌধুরী। তিনি জানিয়েছেন, প্রথম টেস্টের পর আজ দ্বিতীয় টেস্টের জন্য মুস্তাফিজ ও তাঁর স্ত্রীর নমুনা নেওয়া হয়েছে। দুজনেই রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে কোয়ারেন্টিনে আছেন।

বাংলাদেশে করোনাভাইরাসের ভারতীয় ধরন পাওয়া গেছে। তাই সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান ভারত থেকে ফেরায় তাঁদের ব্যাপারে বাড়তি সতর্ক বিসিবি। যে কারণে আইপিএল খেলে ফেরা এই দুই ক্রিকেটারকে ১৪ দিন কোয়ারিন্টিনে থাকতে হচ্ছে। বিসিবি সূত্রে জানা গেছে, টানা কয়েকটি পরীক্ষা করা হবে সাকিব-মুস্তাফিজের। এর পর তাঁদের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়