মেসির জোড়া গোলে মায়ামির জয়

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১০:১৮, ২১ এপ্রিল ২০২৪
মেসির জোড়া গোলে মায়ামির জয়

এবার নাশভিলকেও হারিয়েছে ইন্টার মায়ামি। তবে এ জয়ের জয়ের পেছনেও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন বিশ্বকাপজয়ী তারকা খেলোয়াড় লিওনেল মেসি। তার জোড়া গোলে ৩-১ ব্যবধানে সহজ জয় পায় দলটি। একটি গোল করেন সার্জিও বুসকেটস। এর আগের খেলায় স্পোর্টিং কানসাস সিটির বিপক্ষেও জয় তুলে নেয় দলটি।  

রোববার (২১ এপ্রিল) ভোর সাড়ে ৫টায় এমএলএসের ম্যাচে ফ্লোরিডার চেজ স্টেডিয়ামে মুখোমুখি হয় ইন্টার মায়ামি ও নাশভিল।

ম্যাচের শুরুর মাত্র দুই মিনিটে বড় দুর্ঘটনার মুখে পড়তে হয় মায়ামিকে। ডিফেন্ডার ফ্রাঞ্চো নেগ্রির আত্মঘাতী গোলে পিছিয়ে যায় দলটি। তবে সমতায় ফিরতে বেশি সময় নেয়নি মায়ামি। মেসির জাদুতে সেখান থেকে কামব্যাক করে তারা। প্রথমে বক্সে ঢুকে শট নেন মেসি, গোলরক্ষকের হাতে লেগে ফিরে এলে কয়েক পা ঘুরে আবারও সুযোগ আর্জেন্টাইন তারকা সুযোগ পেয়ে যান। অনায়াসেই তিনি বলটি জড়িয়ে দেন জালে। 

এই অর্ধেই লিড নিয়েই এগিয়ে যায় মায়ামি। ৩৯ মিনিটের দিকে কর্নার পায় ফ্লোরিডার ক্লাবটি। মেসি কর্নার কিক নিলে তাতে আলতো ছোয়াঁয় জালে জড়ান বুসকেটস। ৮১তম মিনিটে ন্যাশভিলের বক্সে ফাউলের শিকার হন মায়ামি ফুটবলার, এতে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সেখান থেকে সফল স্পট কিকে নিজের জোড়া গোল পূর্ণ করেন এলএমটেন। আর তাতেই ৩-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ইন্টার মায়ামি। 

এই জয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সের লিগ টেবিলে আবারও শীর্ষস্থানে উঠল মায়ামি। ১০ ম্যাচে ৫ জয় ও ৩ ড্র নিয়ে তাদের পয়েন্ট ১৮। বিপরীতে মাত্র ৭ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে ন্যাশভিলে। এক ম্যাচ কম খেলেও সমান পয়েন্ট নিয়ে এরপরই অবস্থান নিউইয়র্ক আরবির। অন্যদিকে এই মৌসুমে সব প্রতিযোগিতা জুড়ে ৯ খেলায় ৯ গোল করেন আটবারের ব্যালন ডি’অর বিজয়ী মেসি।

সর্বশেষ

পাঠকপ্রিয়