সল্টগোলায় তেলবাহী ওয়াগনের সঙ্গে লরির সংঘর্ষ, নিহত ১

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ০১:৩১, ৯ জুন ২০২৩
সল্টগোলায় তেলবাহী ওয়াগনের সঙ্গে লরির সংঘর্ষ, নিহত ১

নগরের সল্টগোলা রেল ক্রসিংয়ে তেলবাহী ওয়াগনের সঙ্গে বেপরোয়া একটি লরির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মোয়াজ্জেম হোসেন নামে একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। হতাহত থাকতে পারে আরও অনেকে।

বৃহস্পতিবার (৮ জুন) রাত সাড়ে ১০টার দিকে সল্টগোলা ক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

বিষয়টি নিশ্চিত করে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কফিল উদ্দিন সিভয়েসকে বলেন, ট্রেনের সাথে ক্যামিক্যালবাহী একটি লরির সংঘর্ষের ঘটনা ঘটেছে। সেখানে একটি বাইক আটকে থাকার খবর পেয়েছি। আসলেই  চাপা পড়ে কি-না এ মুহুর্তে নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

এদিকে ক্যামিকেল বাহী ট্রাক উল্টে যাওয়া ট্যাংকার থেকে বুঁদ বুঁদ আকারে গ্যাস নির্গত হচ্ছে বলে জানায় স্থানীয় বাসিন্দা নাজমুল ইসলাম রাতুল। 

তিনি বলেন, সংঘর্ষের কারণে ট্যাংকারের গায়ে ফাটল দেখা যাচ্ছে। পরে গ্যাস বের হতে থাকলে স্থানীয় মানুষজনের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে।

জানা যায়, পদ্মা, মেঘনা, যমুনা থেকে বিপুল পরিমাণ তেল নিয়ে সিজিপিওয়াই আসছিল ওয়াগন ট্রেনটি৷ ট্রেন যাওয়ার পথে দ্রুত গতির একটি লরি এসে ট্রেনের ইঞ্জিনে ধাক্কা দেয়। পরে লরিটি উল্টে পড়ে একটি বাইকের উপর।

চট্টগ্রাম গুডস পোর্ট ইয়ার্ড মাস্টার আব্দুল মালেক সিভয়েসকে বলেন,  তেলবাহী ওয়াগন ট্রেনটি পদ্মা মেঘনা যমুনা ওয়েল থেকে তেল নিয়ে ইয়ার্ডের দিকে যাওয়ার পথে একটি লরিটি ট্রেনের ইঞ্জিনে ধাক্কা দিলে লরি উল্টে যায়।

সর্বশেষ

পাঠকপ্রিয়