নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১৯:০৫, ১১ এপ্রিল ২০২৪
নাথান বমের স্ত্রীকে বান্দরবান থেকে লালমনিরহাটে বদলি

কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) প্রতিষ্ঠাতা ও সংগঠনের বর্তমান প্রধান নাথান বমের স্ত্রীকে বান্দবানের রুমা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বদলি করা হয়েছে। তার নতুন কর্মস্থল লালমনিরহাট। বদলি করে লালমনিরহাট সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হলেও তাকে এখন পর্যন্ত কোন স্বাস্থ্য কমপ্লেক্সে বা হাসপাতালে দায়িত্ব দেওয়া হয়েছে তা জানা যায়নি। 

নাথানের স্ত্রীর নাম লেলসমকিম বম। তিনি সিনিয়র স্টাফ নার্স হিসেবে এতদিন রুমা হাসপাতালে কর্মরত ছিলেন। নাথানের স্ত্রীর সঙ্গে স্বাস্থ্য কমপ্লেক্সের আরেক সিনিয়র নার্স দিপালী রাড়ইকেও বদলি করা হয়েছে। 

গত পরশু স্বাস্থ্য মন্ত্রণালয়ের নার্সিং বিভাগ থেকে তাদের বদলির আদেশ জারি করা হয়। বান্দরবানের সিভিল সার্জন ডাক্তার মাহবুবুর রহমান বদলির বিষয়টি জানান। তবে তিনি বদলির পেছনে কোনো কারণ উল্লেখ করেননি। 

নাথানের নেতৃত্বাধীন কেএনএফ গত ২ এপ্রিল রুমা উপজেলা সোনালী ব্যাংকে হানা দিয়ে পুলিশ ও আনসার বাহিনীর ১৪টি অস্ত্র এবং চার শতাধিক গুলি লুট করে। এ ঘটনার একদিন পরই থানচি উপজেলার সোনালী ও কৃষি ব্যাংকে হানা দিয়ে প্রায় ১৮ লাখ টাকা লুট করে তারা। এসব ঘটনার পর বান্দরবানে কেএনএফের বিরুদ্ধে যৌথ অভিযান পরিচালিত হচ্ছে। এই অভিযানে এখন পর্যন্ত ৫৬ জন গ্রেপ্তার হয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়