Cvoice24.com

আনোয়ারার গণধর্ষণের আসামি খাগড়াছড়িতে গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০৩, ১২ এপ্রিল ২০২৩
আনোয়ারার গণধর্ষণের আসামি খাগড়াছড়িতে গ্রেপ্তার

চট্টগ্রামের আনোয়ারায় ১৬ বছরের কিশোরীকে গণধর্ষণের ঘটনায় পলাতক প্রধান আসামি রকি দত্তকে (২০) গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খাগড়াছড়ির মহিলা কলেজ রোড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার রকি আনোয়ারার বিধান দত্তের ছেলে। 

র‍্যাব জানায়, গত ১৫ মার্চ রকি দত্তের সঙ্গে কিশোরী পারকি সমুদ্র সৈকতে বেড়াতে যায়। পরে আনোয়ারার ইছামতি এলাকায় নিয়ে গেলে রকি ও তার সহযোগী পলাশ, শীপঙ্কর এবং চন্দনসহ জোর পূর্বক ধর্ষণ করে। এসময় টহল পুলিশের উপস্থিতি জানতে পারলে আসামিরা ভুক্তভোগীকে ফেলে পালিয়ে যায়। পরে টহল পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়।

এদিকে, ১৮ মার্চ আনোয়ারা থানায় আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে ভুক্তভোগীর পরিবার। পরে বুধবার (২১ মার্চ) ভোরে উপজেলার চাতরী ইউনিয়নের সিংহরা এলাকা থেকে তিন সহযোগী পলাশ (২৬), শীপঙ্কর (২৭) এবং চন্দনকে (২৫) গ্রেপ্তার করে পুলিশ। তবে ওই ধর্ষণের মূল পরিকল্পনাকারী রকি দত্ত পলাতক থাকে। এরপর থেকে রকি দত্তকে গ্রেপ্তারের লক্ষ্যে ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারি শুরু করে র‌্যাব। গোপন সূত্রের ভিত্তিতে একটি আভিযানিক দল মঙ্গলবার (১১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টায় খাগড়াছড়ি মহিলা কলেজ রোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে রকি দত্তকে গ্রেপ্তার করে।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, আনোয়ারা থানা পুলিশ ওই গণধর্ষণের সঙ্গে জড়িত আসামি পলাশ, শীপঙ্কর এবং চন্দনকে গ্রেপ্তার করে। তবে ধর্ষণের মূল পরিকল্পনাকারী রকি দত্ত পলাতক ছিল। অবশেষে তাকে খাগড়াছড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার রকিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়