বাঁশখালীতে বাল্যবিবাহ, নির্যাতন ও মাদকবিরোধী সচেতনতা সভা

বাঁশখালী প্রতিনিধি, সিভয়েস২৪

প্রকাশিত: ১৫:১৫, ১১ মার্চ ২০২৪
বাঁশখালীতে বাল্যবিবাহ, নির্যাতন ও মাদকবিরোধী সচেতনতা সভা

মাদকের ভয়াবহতার বর্ণনা শেষ করা যাবে না। মাদক পরিবার ধ্বংস  করে, সমাজ ধ্বংস করে। এটি একটা থেকে আরেকটায় ছড়ায়। বাবা-মা এমনকি পরিবারের কেও-ই এর ভয়াবহতা থেকে রেহাই পায় না। মাদককে কোনভাবেই হেলাফেলা করা যাবে না। আমরা এ বিষয়টিকে অবশ্যই গুরুত্ব দিয়ে দেখব।

 সোমবার (১১ মার্চ) সকাল সাড়ে ১০ টায় সাধনপুর ইউনিয়ন মডেল মাঠে উপস্থিতি ও বালিকা প্রীতি ক্রিকেট ম্যাচের উদ্বোধন, জঙ্গল জলদি আশ্রয়ন প্রকল্পের কমিউনিটি সেন্টার ভিত্তি প্রস্তর স্থাপন ও উপকারভোগীদের মাঝে রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ শেষে  দুপুরে বাঁশখালী উপজেলা প্রশাসন আয়োজিত বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে মাদক ও বাল্যবিবাহ না নির্যাতন সাম্প্রদায়িকতাবিরোধী সমাবেশে চট্টগ্রাম জেলা আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান এসব কথা বলেন।

তিনি আইনজীবীদের অনুরোধ করে বলেন, আপনারা মাদক কারবারি এবং মাদকসেবীদের পক্ষে দাঁড়াবেন না। তিনি আরও বলেন, দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করতে হবে। এ ব্যাপারে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে। প্রয়োজনে মসজিদে মসজিদে এ ব্যাপারে মানুষদের সচেতন করা যেতে পারে।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঁশখালী পৌরসভার মেয়র অ্যাডভোকেট তোফাইল বিন হোসাইন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল খালেক পাটোয়ারী, থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ তোফাইল আহমেদ, বীরমুক্তিযোদ্ধা আহমদ ছফা, বাঁশখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোতোষ দাশ, সরকারি -বেসরকারি কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

এতে বক্তব্য রাখেন বাঁশখালী চেয়ারম্যান সমিতির সভাপতি কপিল উদ্দীনসহ অনেকে।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়