‘শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সঙ্গে সুশাসন নিশ্চিত হয়েছে’

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৭:০২, ৯ নভেম্বর ২০২৩
‘শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সঙ্গে সুশাসন নিশ্চিত হয়েছে’

বক্তব্য রাখছেন সংসদ সদস্য নোমান আল মাহমুদ।

চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সঙ্গে সুশাসন নিশ্চিত হয়েছে। ২০৪১ সাল নাগাদ উন্নত, আধুনিক, প্রযুক্তি নির্ভর মেধাভিত্তিক অর্থনীতির সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য অর্জনের কার্যক্রমে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল ১১টার দিকে চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গণে উপকারভোগী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নোমান আল মাহমুদ বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা মেধা, সততা আর সাহসিকতা দিয়ে শ্রম নির্ভর অর্থনীতির পরিবর্তে আধুনিক প্রযুক্তি নির্ভর ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলেছেন। দেশের অসহায় মানুষের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ বিপুল সংখ্যক জনগোষ্ঠীকে সামাজিক সুরক্ষা প্রদান করছেন। দেশে কোনো পরিবার আর গৃহহীন থাকবে না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার গত তিন মেয়াদে যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, তা নজিরবিহীন। তার হাত ধরেই বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এক বিস্ময় বিশ্ববাসীর কাছে। তাই আগামীতেও শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।

সারোয়াতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বেলাল হোসেনের সভাপতিত্বে এবং আরিফুল হাসান রুবেলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাজা, ভাইস-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম, রেজাউল করিম বাবুল, শফিকুল আলম, আবুল মোকারম, সাইফুল ইসলাম, আবুল মনসুর সিকদার, দেলোয়ার হোসেন হাসান, দিদারুল আলম, নয়ন উদ্দিন রিকন, তৌহিদুল আলম, মোহাম্মদ শেখ জাহেদ। এছাড়া সমাবেশে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্যরা।

সর্বশেষ

পাঠকপ্রিয়