ফটিকছড়িতে ৭৫ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

ফটিকছড়ি প্রতিনিধি, সিভয়েস২৪

প্রকাশিত: ২০:১৪, ২৩ ফেব্রুয়ারি ২০২৪
ফটিকছড়িতে ৭৫ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

ফটিকছড়িতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭৫ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) উপজেলার ২১ নম্বর খিরাম এবং ১৪ নম্বর নানুপুর ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার অরুণ উদয় ত্রিপুরা।

নানুপুরে ইউনিয়নের প্রতিদ্বন্ধী চেয়ারম্যন প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ শফিউল আজম পেয়েছেন মোটরসাইকেল প্রতীক, মোহাম্মদ নুরুন্নবী রোশন পেয়েছেন আনারস প্রতীক, মো. রেজাউল ইসলাম রুবেল টেলিফোন প্রতীক এবং সৈয়দ বদরুদ্দোজা পেয়েছেন অটোরিকশয়া প্রতীক।

অন্যদিকে, খিরাম ইউনিয়নে প্রতিদ্বন্ধী চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. সোহরাব হোসেন পেয়েছেন আনারস প্রতীক, মোহাম্মদ শহিদুল আলম পেয়েছেন অটোরিকশা প্রতীক এবং মোহাম্মদ হাসান পেয়েছ গোড়া প্রতীক।

এছাড়াও নানুপুর ও খিরামে ৮জন করে ১৬জন সংরক্ষিত সদস্যদের প্রতীক এবং নানুপুরে ২৯জন সাধারণ সদস্য পদে ও খিরামে ২৩জন সাধারণ সদস্য পদের প্রার্থীদের মাঝে এদিন প্রতীক বরাদ্দ দেয়া হয়। প্রতীক বরাদ্দের আগে খিরামের ১জন চেয়ারম্যান প্রার্থী এবং ৯জন সদস্য পদপ্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করে নেয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার অরুণ উদয় ত্রিপুরা বলেন, ঘোষিত তফসিল অনুযায়ী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। আগামী ৯মার্চ ব্যালটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে।

এদিকে প্রতীক বরাদ্দের পরপরই জমে উঠেছে নির্বাচনি প্রচারণা। প্রার্থীরা স্ব-স্ব প্রতীক নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট কামনা করছেন। এছাড়া প্রতীক ও প্রার্থীদের ছবি সংবলিত পোস্টার ব্যানারও চোখে পড়ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে নির্বাচনী প্রচারণা।

সর্বশেষ

পাঠকপ্রিয়