Cvoice24.com

লোহাগাড়ায় এম এ মোতালেবের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৬, ৩০ নভেম্বর ২০২৩
লোহাগাড়ায় এম এ মোতালেবের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম.এ মোতালেব সিআইপি। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিলও করেছেন। আর এর প্রতিবাদে লোহাগাড়ায় ঝাড়ু মিছিল ও কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ ও তাঁতী লীগের ব্যানারে মিছিলটি লোহাগাড়া বটতরি মোটর স্টেশনস্থ চৌধুরী প্লাজা থেকে শুরু করে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বটতলি মোটর স্টেশন হয়ে রশিদার পাড়া রাস্তার মাথা গিয়ে শেষ হয়।

মিছিলে নেতাকর্মীরা এম.এ মোতালেবকে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতির পদ থেকে পদত্যাগ, বেইমানের জায়গা লোহাগাড়ায় হবে না এবং লোহাগাড়া-সাতকানিয়া অবঞ্চিত ঘোষণা, লোহাগাড়ার মাটি ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর ঘাঁটি ইত্যাদি স্লোগান দেন। এতে শতশত নারী-পুরুষ অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুচ্ছফা চৌধুরী, নিবাস দাশ সাগর, কলাউজান ইউনিয়ন কৃষক লীগের সভাপতি ও কলাউজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম.এ ওয়াহেদ, পুটিবিলা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পুটিবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন মানিক, আমিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম ইউনুছ, আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিন, চরম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা এসএম জব্বার, এইচ.এম গণি সম্রাট, মিয়া মুহাম্মদ শাহজাহান, উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. জহির উদ্দিন।

এছাড়াও যুগ্ম-আহ্বায়ক ফজলে এলাহি আরজু, আবদুর হান্নান ফারুক, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুরুল হক নুনু, কৃষক লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরী লোহাগাড়া বটতলি শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক মো. মিজানুর রহমান মিজান, উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম আসিফুর রমান চৌধুরী, যুগ্ম-সম্পাদক বোরহান সোবহান, যুবলীগ নেতা ও বাংলাদেশ মেম্বার এসোসিয়েশন লোহাগাড়া শাখার সভাপতি ও সদর ইউপি সদস্য জাফর আলমসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ ও তাঁতী লীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ