নানা-নাতনির প্রাণ গেলো ট্রাকের ধাক্কায় 

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২২, ৪ ডিসেম্বর ২০২৩
নানা-নাতনির প্রাণ গেলো ট্রাকের ধাক্কায় 

চট্টগ্রামের লোহাগাড়ায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নানা-নাতনি নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি শিশুটির মা।

সোমবার (৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পদুয়া নয়া পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— লোহাগাড়া আমিরাবাদ ইউনিয়ন পরিষদ সংলগ্ন মোহাম্মদ হোসেন খলিফার ছেলে বাবুল (৫০) ও সাতকানিয়া ছদাহা এলাকার প্রবাসী তারেকুল ইসলামের মেয়ে আযুয়া (৪)। তারা সম্পর্কে নানা-নাতনি। আহত হয়েছেন আযুয়ার মা ছামিরা আক্তার (২৩)।

স্থানীয়রা জানান, মেয়ে ও নাতিকে নিয়ে আমিরাবাদের দিকে যাচ্ছিলেন পঞ্চাশোর্ধ বাবুল। পথিমধ্যে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তিনজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। বাবুল ও আযুয়া ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। আযুরার মাকে গুরুতর আহতবস্থায় হাসপাতালে নেওয়া হয়।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সাতকানিয়ার ছদাহা এলাকার সাউথ আফ্রিকা প্রবাসী মো. তারেকুল ইসলামের সাথে ছামিরা আক্তারের বিয়ে হয়। ছামিরা দীর্ঘদিন ধরে বাবার বাড়িতে থাকতেন। রবিবার মেয়েকে নিয়ে বাবার মোটরসাইকেলে করে নতুন বাড়ির কাজ দেখতে যান ছামিরা। পরে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার পরপরই লোহাগাড়া সিভিল এন্ড ফায়ার স্টেশনের একটি টিম ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতা নিহত ও আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

দোহাজারী হাইওয়ে থানার ওসি খাঁন মোহাম্মদ এরফান বলেন,  দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহতদের লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়