চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া)
নির্বাচন সামনে রেখে অবৈধ মোটরসাইকেল ধরছে পুলিশ

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ২২:১৬, ২৮ ডিসেম্বর ২০২৩
নির্বাচন সামনে রেখে অবৈধ মোটরসাইকেল ধরছে পুলিশ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে অবৈধ মোটরসাইকেল ধরতে অভিযান শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে একাধিক অবৈধ মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।

এদিন সড়কে দায়িত্বরত পুলিশ সদস্যরা গাড়ি ও মোটরসাইকেল চালকদের গতিরোধ করে তাদের কাগজপত্র যাচাই-বাছাই করেন। এ সময় যাদের কাগজপত্র সঠিক পাওয়া যায়নি তাদের গাড়ি আটক করে থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমানের নেতৃত্বে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মো. রাশেদুল ইসলাম এ অভিযান পরিচালনা করেন।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বলেন, নির্বাচনের আগে অপরাধ প্রবণতা বৃদ্ধি পায়। বিশেষ করে মোটরসাইকেল নিয়ে অপরাধীরা বিভিন্ন অপরাধ করে থাকে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অপরাধ প্রবণতা দূর করতে অবৈধ মোটরসাইকেলের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চলছে। লোহাগাড়ার বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে মোটরসাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র ও চালকদের রেজিস্ট্রেশন না থাকায় অধিকাংশ গাড়ি আটক করা হচ্ছে। 

যেসব গাড়ি জব্দ আছে উপযুক্ত তথ্য দিতে পারলে তবেই তারা গাড়ি ফেরত পাবে। নতুবা আইনগত ব্যবস্থা নেয়া হবে। অপরাধ দমনে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা 

সর্বশেষ

পাঠকপ্রিয়