গলায় ফাঁস নিয়ে প্রাণ দিল ২০ বছরের ছেলেটি

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩৯, ১৩ জানুয়ারি ২০২৪
গলায় ফাঁস নিয়ে প্রাণ দিল ২০ বছরের ছেলেটি

গলায় ফাঁস লাগিয়ে নিজের প্রাণ নিল মিরসরাইয়ের ২০ বছরের ছেলেটি। মিজবাহ উদ্দিন নামের ওই কলেজছাত্রের প্রাণহীন দেহটি গতকাল শুক্রবার ( ১২ জানুয়ারি) বিকেলে থানায় নিয়ে আসে পুলিশ।

নিহত মেজবাহ মিরসরাইয়ের ৫ নম্বর ওচমানপুর ইউনিয়নের রোকন্দিপুর গ্রামের নতুন মুন্সি বাড়ির প্রবাসী নুর ইসলামের ছেলে ও মিরসরাই কলেজের এইইএসসি প্রথম বর্ষের ছাত্র। মরদেহের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে প্রেরণ করা হয়েছে।

মেজবাহের আত্মীয় ও এলাকাবাসীরা বলছেন, বৃহস্পতিবার রাতে ঘুমনোর পর মেজবাহ সকালে ঘুম থেকে ওঠেনি। দুপুরে ডাকতে গিয়ে ভেতর থেকে কোন সাড়াশব্দ না পেয়ে দরজা খুলে মেজবাহের মা দেখেন সিলিং ফ্যানের সাথে ঝুলছে মেজবার মরদেহ। থানায় খবর দিলে পুলিশ বিকেলে এসে লাশ নিয়ে যায়।

নিহত মেজবাহর এক স্বজন বলেছেন, শুনেছি একটা মেয়ের সাথে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। কোন কারণে ওই মেয়ের সাথে অভিমান করে এমন কাজ করতে পারেন। এছাড়া অন্য কোন কারণ নেই।

এ বিষযে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘লাশ উদ্ধার করেছি। সুরতহাল করার পর প্রাথমিক ধারণা হল গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন ওই তরুণ। মরদেহের ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। আজ শনিবার মরদেহ মর্গে পাঠানো হবে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়