মিরসরাইয়ে গৃহবধূর আত্মহত্যা

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫৫, ৭ ফেব্রুয়ারি ২০২৪
মিরসরাইয়ে গৃহবধূর আত্মহত্যা

মিরসরাইয়ে বিষপানে লিমা আক্তার (৩৬) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের তাকিয়াপাড়ার হাসমত আলী সওদাগর বাড়িতে এ ঘটনা ঘটেছে। সে ওই বাড়ির দিদারুল আলমের স্ত্রী। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, স্বামী দিদারের সাথে লিমার পারিবারিক কলহ চলে আসছিল। হয়তো সে কারণে অভিযানে সে বিষপান করেছে। বিষপান করে ঘরে ছটফট করলে বাড়ির লোকজন তাকে দ্রুত মিরসরাই উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাঁর মৃত্যু হয়।

খৈয়াছড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য গোপাল চন্দ্র চৌধুরী বলেন, আমার ওয়ার্ডের হাসমত আলী বাড়ির এক গৃহবধূ বিষপানে আত্মহত্যার খবর শুনেছি। তবে কি কারণে বিষপান করেছে তা নির্দিষ্ট করে বলতে পারছিনা। গৃহবধূর ৫ বছরের একটি বাচ্চা রয়েছে। আমি এখন থানায় যাচ্ছি।

মিরসরাই থানার ওসি তদন্ত দ্বীপ্তেস রায় জানান, খবর পেয়ে আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে গেছি। সেখানে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহের ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সিফাত সুলতানা বলেন, মঙ্গলবার বিকেলে এক নারী রোগীকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর ইসিজি করে করে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছি। ওই নারীর মুখ থেকে গন্ধ বের হওয়ায় ধারনা করছি সে বিষপান করেছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়