মিরসরাইয়ে খালে ভাসছিল অজ্ঞাত যুবকের মরদেহ

মিরসরাই২৪ প্রতিনিধি

প্রকাশিত: ১৩:২০, ১৫ ফেব্রুয়ারি ২০২৪
মিরসরাইয়ে খালে ভাসছিল অজ্ঞাত যুবকের মরদেহ

খালে ভাসছিল অজ্ঞাত যুবকের মরদেহ।

চট্টগ্রামের মিরসরাইয়ে খাল থেকে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, তাঁকে হত্যা করা হয়েছে নাকি অন্য কোনোভাবে মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মুহুরী প্রজেক্ট সড়কের দেওয়ানপুর নালির দুয়ার এলাকার বারোমাসি খাল থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জোরারগঞ্জ-মুহুরীপ্রজেক্ট সড়কে চলাচলের সময় বারোমাসি খালে একটি মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এরপর থানায় বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেছে। ওই ব্যক্তির বয়স আনুমানিক ৪৫ বছর; পরনে লুঙ্গি ও মুখে দাঁড়ি রয়েছে। কিভাবে মৃত্যু হয়েছে তা এখনো নিশ্চিত করা যাচ্ছে না।

জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রেজাউল করিম মাস্টার বলেন, বারোমাসি খালে একটি মরদেহ পড়ে রয়েছে দেখে এলাকার লোকজন আমাকে জানান। এরপর আমি পুলিশকে বিষয়টি অবহিত করি। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করেছে।

জোরারগঞ্জ থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আলম হারুন জানান, খবর পেয়ে খাল থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বয়স আনুমানিক ৪৫ বছর। মরদেহ থানায় নেওয়া হচ্ছে। তাঁর নাম–পরিচয় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। কিভাবে মারা গেছে তা এখনও জানা যায়নি।

সর্বশেষ

পাঠকপ্রিয়