মহাসড়কে ডাকাতির প্রস্তুতি, ৫ জনকে ধরল মিরসরাই পুলিশ

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১২:০৫, ১৬ মার্চ ২০২৪
মহাসড়কে ডাকাতির প্রস্তুতি, ৫ জনকে ধরল মিরসরাই পুলিশ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতির প্রস্তুতির সময় ৫ জনকে গ্রেফতার করেছে মিরসরাই থানা পুলিশ। শুক্রবার (১৫ মার্চ) দিবাগত রাত ২টার দিকে মিরসরাই উপজেলার বড়দারোগাহাট কমরআলী রাস্তার মাথা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যরা হলেন নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ থানার চর এলাহি এলাকার আবু সিদ্দিকের ছেলে মো. খোকন (২৮), একই এলাকার জামাল মিয়ার ছেলে মো. মোস্তফা প্রকাশ চৌধুরী (৩৫), চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার মুছাপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে মো. সুমন মিয়া(৩৩), বরিশাল জেলার বাবুগঞ্জ থানার কেদারপুর এলাকার মৃত আলতাফ আলীর ছেলে মো. রাসেল হোসেন(৩৩) ও কুমিল্লা জেলার লাঙ্গলকোট উপজেলার দক্ষিণ শাকতলী এলাকার মো. মোস্তফার ছেলে মনসুর আলম (৩৬)।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ সহিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার বড়দারোগাহাট এলাকা থেকে ৫ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আটকের ঘটনায় থানায় একটি মামলা  দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়