লোহাগাড়ায় এরফান, বাঁশখালীতে নুরুল মোস্তফা

লোহাগাড়া ও বাঁশখালী প্রতিনিধি

প্রকাশিত: ২১:২৪, ১৭ অক্টোবর ২০২২
লোহাগাড়ায় এরফান, বাঁশখালীতে নুরুল মোস্তফা

লোহাগাড়ার এরফানুল করিম চৌধুরী, বাঁশখালীর নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম। ডান থেকে

চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে লোহাগাড়ায় সদস্য নির্বাচিত হয়েছেন মোহাম্মদ এরফানুল করিম চৌধুরী। ১২ ভোটে তিনি তার একমাত্র প্রতিদ্বন্দ্বী আনোয়ার কামালকে হারিয়েছেন। ঘুড়ি প্রতীকে তিনি পেয়েছেন ৬৫ ভোট, আর অটোরিকশা প্রতীকে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী পেয়েছেন ৫৩ ভোট।

অন্যদিকে বাঁশখালীতে নির্বাচিত হয়েছেন নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম। ৮৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন তিনি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  শিলকূপ ইউপির সাবেক চেয়ারম্যাম মোজাম্মেল হক সিকদার (উট পাখি) পেয়েছেন ৩৭ভোট।

এছাড়া বাঁশখালী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মৌলভী নুর হোসেন (টিফিন ক্যারিয়ার) পেয়েছেন ৬ ভোট, পৌরসভা যুবলীগের আহ্বায়ক হামিদ উল্লাহ হামিদ (বক) পেয়েছেন ১৮ ভোট,  উপজেলা আওয়ামী লীগ নেতা আলমগীর কবির (টিউবওয়েল) পেয়েছেন ২৩ ভোট, ছনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জিল্লুর করিম শরীফি (অটোরিক্সা) পেয়েছেন ১৭ ভোট, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাদত হোসেন তানজু (হাতি) পেয়েছেন ২ ভোট,  দৈনিক আজাদী প্রতিনিধি সাংবাদিক কল্যাণ বডুয়া (ঘুড়ি) পেয়েছেন ০ ভোট,  আব্দুল আজিজ (বৈদ্যুতিক পাখা) পেয়েছেন ২ ভোট, ও খালেকুজ্জামান (তালা) পেয়েছেন ১ ভোট।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়