লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৫, ২০ এপ্রিল ২০২৪
লোহাগাড়া সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ

চট্টগ্রামের লোহাগাড়ায় সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ হয়েছে। এতে আব্দুল জব্বার ফিরোজকে সভাপতি ও জাহেদুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১১ সদস্য বিশিষ্টি কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) বিকেলে লোহাগাড়া বটতলী মোটর স্টেশনস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভার মাধ্যমে দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। 

লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের নিয়ে গঠিত লোহাগাড়া সাংবাদিক সমিতি দীর্ঘদিন ধরে নানা কার্যক্রম চালিয়ে আসছিল। পূর্ব ঘোষিত কর্মসূচি ও জরুরি সভার মাধ্যমে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটিতে দৈনিক যায়যায়দিন প্রতিনিধি আবদুল জব্বার ফিরোজকে সভাপতি করা হয়েছে। দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি রায়হান সিকদারকে সহ-সভাপতি সিভয়েস২৪, মানবকণ্ঠের জাহেদুল ইসলাম সাধারণ সম্পাদক, দৈনিক সকালের সময় প্রতিনিধি মোজাহিদ হোছাইন সাগর যুগ্ম-সম্পাদক, দৈনিক বাংলাদেশের খবর প্রতিনিধি দেলোয়ার হোসেন রশিদী সাংগঠনিক সম্পাদক, মাই টিভির শাহজাদা মিনহাজ অর্থ সম্পাদক,  দ্যা বাংলাদেশ টুডের মো. জমির উদ্দিন প্রচার ও প্রকাশনা সম্পাদক, আনন্দ টিভির আবদুল ওয়াহাব দপ্তর সম্পাদক, দৈনিক জবাবদিহির মোহাম্মদ হানিফ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, দৈনিক আজকের বসুন্ধরার তাহমিদুল আলম কাউছার, দৈনিক মুক্তখবরের তওহীদুল ইসলাম কায়রুকে কার্যনির্বাহী সদস্য করা হয়েছে।

সংঠনটির সভাপতি আবদুল জব্বার ফিরোজ বলেন, আমরা কারো প্রতিপক্ষ বা প্রতিদ্বন্দ্ধী হতে সংঠনটি গঠন করা হয়নি। মূলত লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের একত্রিত ও সুসংগঠিত করতে সংঠনটি গঠন করা হয়েছে। সাংবাদিকদের অধিকার আদায় ও নির্যাতিত সাংবাদিকদের পাশে লোহাগাড়া সাংবাদিক সমিতি সবসময় থাকবে। সংগঠনটি মানবকল্যাণে কাজ করে দেশে দৃষ্টান্ত স্থাপন করবে বলেও আশা ব্যক্ত করেন তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়