চন্দনাইশে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

চন্দনাইশ প্রতিনিধি, সিভয়েস২৪

প্রকাশিত: ১৭:৩২, ২২ এপ্রিল ২০২৪
চন্দনাইশে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২২ এপ্রিল) চন্দনাইশ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড হারলা গ্রামে বসু মাঝির বাড়ির পুকুরে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন—জান্নাতুল মাওয়া (৯) ও নুসরাত জাহান ফারিয়া (৮)। মাওয়া হারলা গ্রামের মো. বেলাল উদ্দিনের মেয়ে এবং নুসরাত একই গ্রামের জাকির হোসেনের মেয়ে। জান্নাতুল মাওয়া হারলা সমবায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী এবং নুসরাত পশ্চিম হারলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

নিহতের স্বজনরা জানায়, আজ দুপুর সাড়ে ১২টা থেকে ১টার দিকে শিশু জান্নাতুল মাওয়া মিম্পা ও নুসরাত জাহান বাড়ির পাশে পুকুরে পানিতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। পরে গোসল করতে গিয়ে দেরি হওয়ায়
তাদের খোঁজ করলে একপর্যায়ে বাড়ির পাশে পুকুরে শিশু দুটির মরদেহ পানিতে ভেসে থাকতে দেখেন। এ সময় তারা চিৎকার শুরু করলে স্থানীয়রা এসে পুকুর থেকে তাদের উদ্ধার করে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. প্রিয়াঙ্কা চৌধুরী জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই ওই দুই শিশুর মৃত্যু হয়।

সর্বশেষ

পাঠকপ্রিয়