মিরসরাইয়ে ‘শত্রুতার’ আগুনে পুড়লো বসতঘর

মিরসরাই প্রতিনিধি, সিভয়েস২৪

প্রকাশিত: ১২:৩৪, ২৩ এপ্রিল ২০২৪
মিরসরাইয়ে ‘শত্রুতার’ আগুনে পুড়লো বসতঘর

পূর্ব শত্রুতার জের ধরে চট্টগ্রামের মিরসরাইয়ে দেওয়া আগুনে একটি বসত ঘর পুড়ে ছাই হয়েছে। এতে ঘরে থাকা আসবাবপত্রসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) রাতে উপজেলা ইছাখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জমাদার গ্রামের নিজাম উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। 

এ বিষয়ে নিজাম উদ্দিনের ভাগিনা মেহেদী হাসান বলেন, ‘পাশের একটি পরিবারের সাথে জায়গা নিয়ে বিরোধ চলছে। আমার মামা চট্টগ্রাম শহরে চাকরী করেন। মামী উনার মেয়েদের নিয়ে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেছেন। এই সুযোগে ঘরে কেউ না থাকায় ঘরে আগুন দেয়া হয়েছে।

তিনি আরও বলেন,  ‘রাত ৩টার দিকে খবর পেয়ে আমার মামী বাড়িতে এলেও কিছুই রক্ষা করা যায়নি। গ্যাস সিলিন্ডার ও বিদ্যুৎ থেকে এ আগুনের সূত্রপাত হয়নি। পূর্ব শত্রুতার জের ধরেই এ আগুন লাগানো হয়েছে। আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

ইছাখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মীর হোসেন জানান, সোমবার রাতে নিজামের ঘর আগুনে পুড়ে মাটির সাথে মিশে গেছে। কিছুই রক্ষা করা যায়নি। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা নিশ্চিত বলতে পারিনি।’

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, ইছাখালীতে আগুনের ঘটনায় অবগত নয়। থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়