কারামুক্ত বিএনপি নেতাকে ফুল দিয়ে ‘বরণ’ করল পুলিশ

পটিয়া প্রতিনিধি, সিভয়েস২৪

প্রকাশিত: ১৪:১৪, ৩০ জানুয়ারি ২০২৪
কারামুক্ত বিএনপি নেতাকে ফুল দিয়ে ‘বরণ’ করল পুলিশ

পুলিশের মামলায় গ্রেফতার হয়েছিলেন তিনি, জামিন পাওয়ার পর ফুল দিয়ে বরণ করল পুলিশই। তবে মামলায় অভিযুক্ত ব্যক্তি এবং ওই পুলিশ সদস্য সম্পর্কে ভাইবোন। 

পটিয়া থানার দায়ের করা দ্রুত বিচার আইনে ওই মামলায় প্রধান এ অভিযুক্ত হলেন পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়ন বিএনপির সভাপতি  দিদারুল আলম দিদার। আর তাকে ফুল দিয়ে বরণ করেছেন চট্টগ্রাম নগরীর সদরঘাট থানার  সহকারী উপ-পরিদর্শক  (এএসআই) খালেদা নাসরিন।

গতকাল সোমবার (২৯ জানুয়ারি) সকালে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে বের হলে ফুল দিয়ে বরণ করেন এএসআই খালেদা নাসরিন।  বিএনপি নেতা দিদার উপজেলার ছনহরা ইউনিয়নের মৃত নুরুল আলমের ছেলে।

জানা গেছে, গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন করতে ভোটারদের উদ্বুদ্ধ করে পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন ছনহরা ইউনিয়ন বিএনপির সভাপতি দিদারুল আলম সিকদার। অভিযান চালিয়ে  লিফলেটসহ দিদারকে গ্রেফতার করে থানা পুলিশ৷

এ ঘটনায় গত ২৯ ডিসেম্বর পটিয়া থানার এসআই মো. জহির বাদি হয়ে দ্রুত বিচার আইনে মামলা করেন।

ফুল দিয়ে বরণ করার ছবিটি কিছুক্ষণের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে নানা প্রতিক্রিয়া দেখা দেয়।

মামলায় অভিযুক্তকে ফুল দিয়ে বরণের বিষয়টি ‘পুলিশ অপরাধীকে  উৎসাহ দিচ্ছে’—এমনই বার্তা বহন করে বলে মনে করেন অনেকে।  

যদিও বিষয়টিকে ‘পারিবারিক’ আখ্যা দিয়ে এএসআই খালেদা নাসরিন বলেন, ‘দিদার আমার বড় ভাই। জেল থেকে বের হওয়ার খবরে তাঁকে দেখতে গিয়েছি। এটা পারিবারিক বিষয়, দোষের কিছু না।’

 

সর্বশেষ

পাঠকপ্রিয়