সড়ক দুর্ঘটনা
পটিয়ার করলমোড়ে বেপরোয়া শ্যামলী বাসের ধাক্কা, আহত ৩

পটিয়া প্রতিনিধি, সিভয়েস২৪

প্রকাশিত: ১০:০৬, ১৪ মার্চ ২০২৪
পটিয়ার করলমোড়ে বেপরোয়া শ্যামলী বাসের ধাক্কা, আহত ৩

চট্টগ্রামের পটিয়ায় শ্যামলী পরিবহনের একটি ভ্রমণ বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে মুরগির বাচ্চা বহনবাহী একটি মিনি পিকআপ। এ ঘটনায় গুরতর আহত হয়েছেন দুই ভাইসহ আরও একজন। আহতরা হলেন, নোয়াখালী জেলার সুবর্ণচর গ্রামের নুরুন্নবীর ছেলে নাছির উদ্দীন (২৫) ও চান মিয়া (২৫) এবং একই এলাকার মো. ইউসুফের ছেলে সানাউল্লাহ (১৭)।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বাইপাস করল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

আহত সানাউল্লাহ জানান, তারা নোয়াখালী থেকে কক্সবাজারে পিকআপে মুরগির বাচ্চা নিয়ে আসছিলেন। পটিয়া বাইপাসের করল এলাকায় আসলে বেপরোয়া গতির শ্যামলী পরিবহনের একটি বাস তাদের গাড়িতে সামনে থেকে জোরে ধাক্কা দিলে তাদের গাড়ি দুমড়ে মুচড়ে যায়।

এবিষয়ে ফায়ার সার্ভিসের পটিয়া স্টেশন মাস্টার মো. সাইদুল জানান, কক্সবাজার থেকে রংপুরের উদ্দ্যেশ্যে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি ভ্রমণ বাসের সাথে পিকআপের সংঘর্ষ হয়। এতে পিকআপ দুমড়ে মুচড়ে যায়। গাড়িতে থাকা ৩ জন পিকআপের ভেতর আটকে যায়। প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আমরা পিকআপের ভেতর থেকে দুজনকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সাজ্জাদ ওসমান জানান, দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) প্রেরণ করা হয়েছে।

পটিয়া হাইওয়ে থানার ওসি তৌফিক ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি আটক করা হয়েছে। সকালে পিকআপ কর্তৃপক্ষ মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়